01/02/2023 : 9:10 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

পূর্ব বর্ধমানে গুলি করে খুন তৃণমূল কর্মীকেঃ গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই খুন, অভিযোগ পরিবারের

জিরো পয়েন্ট নিউজ – সুজিত দত্ত, বর্ধমান, ১২ জানুয়ারী ২০২৩:


পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করা হল এক তৃণমূল কর্মীকে । এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে কেতুগ্রামে। নিহত কর্মীর নাম দুলাল শেখ ওরফে ইয়াসিন শেখ (৪৪)। বাড়ি কেতুগ্রামের রতনপুর পীরতলা এলাকায়।

বৃহস্পতিবার সকালে কেতুগ্রামের আমগড়িয়ায় ঘটনাটি ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাইকে করে আসা দুষ্কৃতীরা দুলালকে লক্ষ্য করে গুলি চালায়। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে চালানো ওই গুলি তার মাথায় লাগে, ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পরিবারের অভিযোগ, দুলাল তৃণমূল কর্মী ছিলেন। পুরনো আক্রোশের জেরে দলের কর্মীদের একাংশই তাকে খুন করেছে। তৃণমূলের জেলা নেতৃত্ব জানান, গোষ্ঠীদ্বন্দ্ব কিম্বা দলের কেউ এই কাজে জড়িত আছে কিনা তা তদন্ত করবে পুলিশ। তবে দলের কেউ অন্যায় করলে দল রেয়াত করবে না।


প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে আমগড়িয়া বাজারে জিনিস কিনতে এসেছিলেন দুলাল শেখ। সেখানেই নাকি একটি দোকানের সামনে চা খাচ্ছিলেন পরিচিতদের সাথে কথা বলতে বলতে। তখনই বাইকে করে আসা দুই দুষ্কৃতী তাকে লক্ষ্য খুব কাছ থেকে গুলি চালায়। মাটিতে লুটিয়ে পড়েন দুলাল। কেউ কিছু বোঝার আগেই ঘটনাস্থল থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা। সকালবেলা এমন ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে বাজার এলাকায়। খবর পেয়ে কেতুগ্রাম থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। জানা গেছে, দুলাল শেখ বালির ব্যবসা করতেন, পাশাপাশি প্রোমোটিং ব্যবসায় নেমেছিলেন। এলাকায় তৃণমূলের পুরানো কর্মী হিসাবে পরিচিত ছিলেন।

এ ব্যাপারে তৃণমূলের রাজ্য মুখপাত্র দেবু টুডু বলেন, “ঘটনার কথা শুনেছি। পুলিশ ঘটনার তদন্ত করছে। তবে দলের কেউ যদি এই ঘটনায় জড়িত থাকে তার দৃষ্টান্তমুলক সাজা হবে। দলে থেকে কেউ কোনও অপরাধ করলে দল রেয়াত করবে না।” সকাল সকাল খুনের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে কেতুগ্রামের আমগড়িয়ায়।

পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত চলছে। আততায়ীদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। এইদিকে তৃণমূল কর্মী খুনে দলের গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে, ভাগ বখরা নিয়ে গন্ডগোলের জেরেই এই খুন বলে কটাক্ষ করেছে বিরোধী রাজনৈতিক দলগুলি। যদিও এই খুনের ঘটনার পিছনে তৃণমূলের অপর গোষ্ঠীর হাত রয়েছে নাকি এর পিছনে ব্যবসায়িক অথবা পারিবারিক কোন দ্বন্দ্ব রয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

Related posts

দেবীপুর জিটি রোড বাজার কমিটির উদ্যোগে রক্তদান শিবির

E Zero Point

আদিবাসী সংস্কৃতির ধারাকে বহন করতে আদিবাসী মেলা জামালপুরে

E Zero Point

পিকনিকে এসে দামোদরের জলে ডুবে মৃত্যু

E Zero Point

মতামত দিন