29/04/2024 : 8:23 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

বড়শুল টেলিফোন এক্সচেঞ্জে আগুন

জিরো পয়েন্ট নিউজ – বড়শুল, ২৮ ফেব্রুয়ারি ২০২৩:


পূর্ব বর্ধমান জেলার শক্তিগড় থানা অন্তর্গত বড়শুল টেলিফোন এক্সচেঞ্জের অফিসের গোডাউনে মঙ্গলবার দুপুর ২-৩০ নাগাদ আচমকায় আগুন লেগে যাওয়াকে কেন্দ্র করে উত্তেজনা শুরু হয়। ঘটনাস্থলে শক্তিগড় থানার পুলিশ আধিকারিকেরা এবং ফায়ার ব্রিগেডের ২টি ইঞ্জিন হাজির হয় ঘটনাস্থলে। দমকল বাহিনীর তৎপড়তায়আগুন নিয়ন্ত্রণে আসে।

স্থানীয় বাসিন্দা পার্থ ঘোষ জানান এই ভয়াবহ আগুনে গোটা গ্রামে বড়সড় দুর্ঘটনা ঘটতেই পারতো, পাশেই রয়েছে বাজার রয়েছে ছোটখাটো দোকানদার তারাও আতঙ্কে দোকান বন্ধ করে বাইরে বেরিয়ে আসে।

বর্ধমান  ২ পঞ্চায়েত সমিতির সভাপতি অরুন গোলদার জানান, সেই সময় তিনি মিটিং এ ছিলেন ভয়াবহ আগুনের খবর পেতেই তিনি  প্রথমেই বিদ্যুৎ দপ্তরে ফোন করে খবর দেন। তারা এসে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে। পরে দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনার কাজ করছে।

ঘটনা স্থলে পুলিশ ও হাজির হয় গোটা এলাকার চাঞ্চল্য ছড়াই পরবর্তীকালে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। যদিও কি কারনে এই আগুন লেগেছে তা এখনো জানা যায়নি। তদন্ত করছে শক্তিগড় থানার পুলিশ।

আচমকা এই আগুন লাগার পর সামনেই বিডিও অফিস থেকে ছুটে আসেন বিডিও সুবর্ণা মজুমদার, শক্তিগড় থানার ওসি দীপক সরকার সহ পঞ্চায়েতের একাধিক আধিকারিক।

বিডিও সুবর্ণা মজুমদার বলেন,’ আমাদের অফিসের সামনেই আছে বিএসএনএল এর একটি গোডাউন। এদিন বিকেলে হঠাৎই সেই গোডাউন থেকে গলগল করে ধোঁয়া বেড়োতে দেখে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

তিনি আরও জানান, গোডাউনের ভিতর কেবলের তার, পাইপ ইত্যাদি ছিল। সেখানেই কোনোভাবে আগুন ধরে যায় বলে মনে করা হচ্ছে। তবে খুব দ্রুত আগুন নিয়ন্ত্রণে আসায় ক্ষয়ক্ষতি সেইভাবে হয়নি। এদিকে আগুন লাগার পর কালো ধোঁয়ায় আকাশ ছেয়ে যায়। ফলে দূর দূরান্ত থেকে বহু মানুষ ঘটনাস্থলে এসে ভিড় করে।

 

 

Related posts

পঞ্চায়েত নির্বাচন পাখির চোখঃ তৃণমূলের সভা মেমারিতে

E Zero Point

ট্রেন দুর্ঘটনায় নিহতদের পরিবারের জন্য আর্থিক সহায়তা প্রদান

E Zero Point

মেমারির রসুলপুর পোস্ট অফিসে প্রতারিত গ্রাহকদের বিক্ষোভ

E Zero Point

মতামত দিন