27/04/2024 : 1:43 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

স্কুলের টিউবওয়েল বিকলঃ মেমারির স্কুলে ক্ষোভ অভিভাবকদের

জিরো পয়েন্ট নিউজ – সেখ সামিন, পূর্ব বর্ধমান, ১৬ মার্চ ২০২৩:


প্রায় দুমাস ধরে স্কুলের পানীয় জলের টিউবওয়েল খারাপ হয়ে পড়ে আছে। স্কুল কর্তৃপক্ষের কোন ব্যবস্থা নেয়নি। এমন কি স্কুলের একাংশের পাঁচিল না থাকায় স্কুল বন্ধের পর সমাজবিরোধীরা আশ্রয় নিচ্ছে – একাধিক অভিযোগে বৃহস্পতিবার পূর্ব বর্ধমান জেলার মেমারি থানার অন্তর্গত কলানবগ্রামের কুমার পাড়া নিম্ন বুনিয়াদী বিদ্যালয়ে বিক্ষোভ দেখালো ছাত্রছাত্রীদের অভিভাবক ও এলাকাবাসীরা। ঘটনার খবর পেয়ে পৌঁছায় মেমারি থানার পুলিশ।

অভিভাবক, এলাকাবাসী ও স্কুল শিক্ষক-শিক্ষাকাদের সাথে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে মেমারি থানার পুলিশ এবং আশ্বাস দেওয়া হয় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কথা বলে দ্রুত সমাধান করা হবে।

এলাকাবাসী ও অভিভাবক অনন্ত ধারা জানান. বুধবার স্কুলের প্রধান শিক্ষিকা ছুটিতে ছিলেন অথচ তার কাছে সাবমারর্শিবল পাম্প ঘরের চাবি। ফলে ছাত্রছাত্রী পানীয় জলের অভাবে স্কুলের আসেপাশে বাড়ি থেকে জল নিয়ে আসতে বাধ্য হয়। ফলে অসুসুবিধার সম্মুখিন হয় ছাত্রছাত্রীরা।

এব্যপারে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা সায়নী কোলে সংবাদমাধ্যমকে জানান, ব্যক্তিগত কারণে তিনি ছুটিতে ছিলেন টিউবয়েলটি খারাপ হয়েছে এটা সত্য। এব্যপারে পঞ্চায়েত প্রধান, সদস্যদের জানানো হয়েছে কিন্তু কোন ব্যবস্থা তারা নেয়নি। পাঁচিলের ব্যপারেও তিনি বিডিওকে জানিয়েছেন, খুব শীঘ্রই তার ব্যবস্থা করা হবে।

Related posts

৮ জুনের পর থেকে স্বাভাবিক হচ্ছে কলকাতা হাইকোর্ট

E Zero Point

নিম্নচাপের জন্য পূর্বস্থলীতে নতুন করে ফের ভাঙন, আতঙ্কিত গ্রামবাসীরা

E Zero Point

নির্বাচনী প্রচার তৃণমূল প্রার্থী মধুসূদন ভট্টাচার্যের

E Zero Point

মতামত দিন