27/04/2024 : 9:07 AM
জীবন শৈলী

জেনে নিন আজ কেমন যাবে আপনার দিন

দৈনিক রাশিফল ১৮ মার্চ ২০২৩ শনিবার

মেষরাশি

বিবাহ আজকের তুলনায় আগে কোনদিন এত চমপ্রদ হয় নি। আজ, আপনি আপনার এক ঘনিষ্ঠ এবং পুরানো বন্ধুর সাথে দেখা করতে পারেন এবং আপনার অতীতের সোনালী দিনগুলির কথা স্মরণ করিয়ে দিতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3

বৃষরাশি

বিবাহিত জীবন কিছু পার্শ্ব-প্রতিক্রিয়া নিয়ে আসে; আপনি আজ কিছুর সন্মুখীন হতে পারেন। উদ্দেশ্যমূলক ইন্টারনেট সার্ফিং আপনাকে আরও ভাল বোঝার এবং গভীর-চিন্তাভাবনা পেতে সহায়তা করতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2

মিথুনরাশি

আপনার পরিচিত লোকদের থেকে প্রায়শই নিরাপদ দূরত্ব বজায় রাখা প্রয়োজন। তবে চেষ্টা করুন এবং আপনার শুভাকাঙ্ক্ষীদের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রাখুন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

কর্কটরাশি

কাজে এবং ঘরে কিছু চাপ আপনাকে খিটখিটে করে তুলবে। আপনি যদি বেড়াতে যাচ্ছেন, তবে আপনার মূল্যবান জিনিসপত্র এবং ব্যাগগুলি সন্ধান করুন, কারণ এগুলি চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। বিশেষত, আপনার পার্সটি একটি নিরাপদ স্থানে রাখুন।

সিংহরাশি

আজ আপনি জানতে পারবেন যে কেন বিয়ে স্বর্গে তৈরি হয়। আজ, আপনি নিজের জগতে হারিয়ে যাবেন, এবং আপনার এই আচরণটি আপনার পরিবারকে বিপর্যস্ত করতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2

কন্যারাশি

আপনার নিজের চাপ এবং প্রকৃত কোন কারণ ছাড়া আজ আপনি আপনার স্ত্রীর সাথে ঝগড়া করবেন। নক্ষত্রগুলি ইঙ্গিত দেয় যে আপনি সম্ভবত টেলিভিশন দেখার সময় ব্যয় করতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

 

তুলারাশি

অনেক বেশি অতিথির বিনোদন আপনার উইকএন্ডের মেজাজ নষ্ট করে দিতে পারে। তবে উত্সাহিত হোন, কারণ আপনি সম্ভবত অনেক পুরানো বন্ধুদের সাথে দেখা করতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3

বৃশ্চিকরাশি

আপনি আপনার স্ত্রীর সঙ্গে আবার পুরাতন সুন্দর রোমান্টিক দিনগুলি আজ হৃদয়ে পোষণ করুন। আপনি যদি কোনও খেলায় বিশেষজ্ঞ হন তবে আজ আপনার সেই খেলাটি খেলা উচিত।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5

ধনুরাশি

আজ আপনার স্ত্রী প্রারম্ভিক পর্যায়ের প্রেম ও রোমান্সের রিওয়াইন্ড বোতাম টিপবেন। কোনো বন্ধুর সাহায্য করে আজকে আপনি ভালো অনুভব করতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2

 

মকররাশি

নিজের সাথে চিকিত্সা করা একটি ভাল ধারণা এবং আপনি একটি দীর্ঘ সপ্তাহ পরে এটি প্রাপ্য। আপনি যদি আপনার বন্ধুদের বন্ধুদের পদক্ষেপে যেতে দেন তবে আপনি এটি আরও উপভোগ করতে পারেন

আপনার ভাগ্যবান সংখ্যা: 2

কুম্ভরাশি

আপনার জীবন সঙ্গী আজকের আগে এত চমৎকার ছিল না। আজ, যোগব্যায়াম এবং ধ্যান আপনাকে মানসিকভাবে শক্তিশালী করবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

মীনরাশি

আপনার স্ত্রী আজ শক্তি এবং প্রেমে পূর্ণ থাকবেন। বিদেশে অবস্থান করা কারও কাছ থেকে আজ আপনি কিছু খারাপ সংবাদ পেতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 6


আপনার প্রতিটি দিন কেমন যাবে সে সম্পর্কে জানতে চোখ রাখুন জিরো পয়েন্ট-এর দৈনিক রাশিফলে। দৈনন্দিন বিভিন্ন ধরণের পোস্টের আপডেট পেতে যুক্ত থাকুন আমাদের সঙ্গে।

দৈনিক রাশিফল সহযোগিতায়ঃ জ্যোতিষ কৃষ্ণেন্দু ভট্টাচার্য্য

 

Related posts

কেমন যাবে আপনার রবিবার জেনে নিন আজকের রাশিফল ও শুভ সংখ্যা

E Zero Point

যার আছে হাতে কড়ি সে যাবে শিবের বাড়ি – জানেন কি শিবের বাড়ি কোথায়?

E Zero Point

‘কোভিড পরিস্থিতিতে মানসিক স্বাস্থ্য’ -শান্ত থাকুন, অযথা আতঙ্কিত হবেন না

E Zero Point

মতামত দিন