06/05/2024 : 7:30 PM
জীবন শৈলীধর্ম -আধ্যাত্মিকতা

জেনে নিন রবিবারের রাশিফল

দৈনিক রাশিফল ২ এপ্রিল ২০২৩ রবিবার


মেষরাশি

যদি আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। আপনার স্ত্রী আপনাকে পৃথিবীতেই আজ স্বর্গের উপলব্ধি করাবে। বিলম্ব হল পতনের মূল; ধ্যান ও যোগ অনুশীলন বিলম্ব থেকে মুক্তি পেতে সহায়ক হতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

 


বৃষরাশি

আপনি আপনার জীবনের ভালবাসার মানুষটির থেকে একটি চমৎকার বিস্ময় পেতে পারেন। ঝোপের চারপাশে প্রহার করার চেয়ে সত্য কথা বলা ভাল এবং ভবিষ্যতের কোনও ক্ষতি এড়াতে সততার সাথে কাজ করার চেয়ে ভাল।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

 


মিথুনরাশি

আপনি আজ অঘোষিত অতিথির সাথে আপনার দিনটি কাটাতে পারেন। তারা যা বলে তা আপনার পছন্দ হবে এবং আপনার সাথে ভাগ করে নেবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

 


কর্কটরাশি

দিনটি আপনার জীবন সঙ্গীর সঙ্গে স্বাভাবিক দিনের তুলনায় অনেক ভাল হবে বলে মনে হচ্ছে। আপনার সহকর্মীর স্বাস্থ্যের হঠাৎ খারাপ হওয়ার ক্ষেত্রে আপনি পুরোপুরি সমর্থন করবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

 


সিংহরাশি

এটা আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের সবচেয়ে রোমান্টিক দিন হবে। আজ, আপনি নিজের জগতে হারিয়ে যাবেন, এবং আপনার এই আচরণটি আপনার পরিবারকে বিপর্যস্ত করতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

 


কন্যারাশি

তিনি আপনার সাথে কথা বলতে চান না সে ক্ষেত্রে নিজেকে আপনার প্রেমিকার উপর জোর করবেন না। তাদের সময় দিন, পরিস্থিতি যেমন নিজের উন্নতি করবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

 


তুলারাশি

আজ আত্মীয় আপনাদের বৈবাহিক সুখের ক্ষতির কারণ হতে পারেন। আজ, আপনার স্বাস্থ্য হঠাৎ করে আরও খারাপ হতে পারে, যার কারণে আপনি সারা দিন স্ট্রেস থাকবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

 


বৃশ্চিকরাশি

আপনি এবং আপনার স্ত্রীর মধ্যের ভালোবাসা ক্ষয় পাওয়ার প্রবল সম্ভাবনা আছে। বিভেদ দূর করার জন্য ভাববিনিময় করুন অন্যথায় বিষয়টি আরো খারাপ হবে। উদ্দেশ্যমূলক ইন্টারনেট সার্ফিং আপনাকে আরও ভাল বোঝার এবং গভীর-চিন্তাভাবনা পেতে সহায়তা করতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2

 


ধনুরাশি

আপনার স্ত্রী আজ আপনার মর্যাদা বিরূপভাবে প্রভাবিত করতে পারেন। আপনার শখগুলিকে কিছুটা সময় দেওয়া যেমন গান শোনানো, নাচানো বা বাগান করা তৃপ্তির অনুভূতি নিয়ে আসে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8


মকররাশি

বিয়ের পর, পাপও পূণ্য হয়ে যায়, এবং আপনি আজ অনেক উপাসনা করতে পারেন। যাত্রা পথে কোনো সুন্দর ব্যাক্তির সাক্ষাতে আপনার ভালো অনুভব হতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8

 


কুম্ভরাশি

আপনার স্ত্রী আপনার সম্পর্কে সমস্ত সুন্দর প্রশংসা করবেন এবং আপনি আবার তার প্রেমে পড়তে পারেন। আপনার ভাল গুণাবলী আজ বাড়িতে প্রবীণদের দ্বারা আলোচিত হতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 6

 


মীনরাশি

আপনি আপনার সঙ্গীকে কতটা ভালবাসেন সেটা তাকে জানান। আমাদের চিন্তাভাবনা আমাদের বিশ্ব তৈরি করে – একটি চিন্তা-চেতনামূলক বই পড়ুন এবং আপনার চিন্তাভাবনার উন্নতি করুন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 4

আপনার প্রতিটি দিন কেমন যাবে সে সম্পর্কে জানতে চোখ রাখুন জিরো পয়েন্ট-এর দৈনিক রাশিফলে। দৈনন্দিন বিভিন্ন ধরণের পোস্টের আপডেট পেতে যুক্ত থাকুন আমাদের সঙ্গে।

দৈনিক রাশিফল সহযোগিতায়ঃ জ্যোতিষ কৃষ্ণেন্দু ভট্টাচার্য্য

 

Related posts

জেনে নিন রবিবারের রাশিফল

E Zero Point

সন্ন্যাসী গোঁসাইজীর মহোৎসব মঙ্গলকোটে

E Zero Point

মেমারিতে কল্পতরু উৎসবে অন্নভোগ ও কম্বল প্রদান

E Zero Point

মতামত দিন