06/05/2024 : 3:09 PM
জীবন শৈলীধর্ম -আধ্যাত্মিকতা

জেনে নিন মঙ্গলবারের রাশিফল

দৈনিক রাশিফল ১৮ এপ্রিল ২০২৩ মঙ্গলবার


মেষরাশি

বন্ধু বান্ধব এর সাথে পরেও সময় কাটাতে পারবে কিন্তু পড়াশোনার জন্য এই সময়টা একদম সঠিক। বিবাহিত জীবন কিছু পার্শ্ব-প্রতিক্রিয়া নিয়ে আসে; আপনি আজ কিছুর সন্মুখীন হতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3

 


বৃষরাশি

আজকে জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য আপনার কাছে যথেষ্ট সময় হবে। আজ আপনার প্রেম দেখে আপনার প্রেমিক আনন্দিত হয়ে যাবে। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2

 


মিথুনরাশি

আপনার আলাপচারিতায় অকৃত্রিম হোন কারণ কথায় সত্যতা না থাকলে কোন কাজ হবে না। আজ বিবাহ আপনার জীবনে তার শ্রেষ্ঠ জায়গায় পৌঁছাবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

 


কর্কটরাশি

কর্মক্ষেত্রে এই দিনটা আপনার হতে চলেছে! আজকে কাজ সময়ে শেষ করে ঘরে চলে যাওয়া আপনার জন্য ভালো হবে তাতে আপনার পরিবারের সদস্যরাও খুশি হবে আর আপনিও সতেজ বোধ করবেন। আপনি এবং আপনার স্ত্রী আজ একটি বিস্ময়কর খবর পেতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 4

 


সিংহরাশি

কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে। আজ আপনি বিয়ের সত্য ভাবাবেশ জানতে পারবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2

 


কন্যারাশি

আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। আপনার বিবাহিত জীবনে যখন জিনিষ আপনার পক্ষে আশ্চর্যজনকভাবে আসতে থাকবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

 


তুলারাশি

যদি আপনি আজ সত্যিই উপকৃত হতে চান- তাহলে অন্যদের দেওয়া উপদেশ শুনুন। আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন, কিন্তু দিনের শেষে, আপনার স্ত্রী আপনাকে সোহাগ করবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3

 


বৃশ্চিকরাশি

এটা এমন দিন যে আপনি নিজের জন্য সময় বার করার চেষ্টা করবেন কিন্তু নিজের জন্য সময় বার করতে পারবেন না। আজ, আপনার স্ত্রীর শরীরের কারণে আপনি চাপে থাকতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5

 


ধনুরাশি

আপনি অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। যদি আজ আপনি আপনার স্ত্রীকে নিয়ে একটি রোমান্টিক ভ্রমনে যান, আপনাদের সম্পর্ক আরো ভালো হয়ে উঠবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2

 


মকররাশি

এই রাশির ছাত্র ছাত্রীয়দের আজ পড়াতে মন বসাতে অসুবিধে আসতে পারে।আজকে আপনি আপনার মূল্য সময় বন্ধুদের জন্যে খারাপ করতে পারেন। আজ আপনার স্ত্রী আপনার অতীত থেকে একটি গোপন জিনিস জেনে সামান্য পরিমাণ আঘাত পেতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2

 


কুম্ভরাশি

আপনি আজকে আপনার সহকর্মীর সাথে সন্ধে বেলায় সময় কাটাতে পারেন যদিও শেষে আপনার মনে হবে আপনি তার সাথে নিজের সময় নষ্ট করলেন আর কিছুই না। আপনি আপনার স্ত্রীর জন্য আজ অসুবিধা বোধ করতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

 


মীনরাশি

প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন, কিন্তু দিনের শেষে, আপনার স্ত্রী আপনাকে সোহাগ করবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 6

 

আপনার প্রতিটি দিন কেমন যাবে সে সম্পর্কে জানতে চোখ রাখুন জিরো পয়েন্ট-এর দৈনিক রাশিফলে। দৈনন্দিন বিভিন্ন ধরণের পোস্টের আপডেট পেতে যুক্ত থাকুন আমাদের সঙ্গে।

দৈনিক রাশিফল সহযোগিতায়ঃ জ্যোতিষ কৃষ্ণেন্দু ভট্টাচার্য্য

 

Related posts

কেমন যাবে আজ? জেনে নিন দৈনিক রাশিফলে

E Zero Point

কুরআন – মৌখিক অনুশীলনের জন্য নয়

E Zero Point

রমজান নাকি রমদান ?

E Zero Point

মতামত দিন