27/04/2024 : 4:59 PM
জীবন শৈলীধর্ম -আধ্যাত্মিকতা

জেনে নিন বৃহস্পতিবারের রাশিফল

দৈনিক রাশিফল ২০ এপ্রিল ২০২৩ বৃহস্পতিবার


মেষরাশি

আজকে আপনাকে হঠাৎই অনিচ্ছাসই যাত্রা করতে হতে পারে যেকারণে বাড়ির লোকেদের সাথে আপনার সময় কাটানোর পরিকল্পনা খারাপ হতে পারে। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8

 


বৃষরাশি

সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। একটি দীর্ঘ সময় পরে, শুধুমাত্র ভালবাসা দিয়ে আপনি এবং আপনার সঙ্গী কোন মারামারি ও তর্কছাড়া একসঙ্গে একটি শান্তিপূর্ণ দিন কাটাবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

 


মিথুনরাশি

সময়ের ভঙ্গুরতা উপলব্ধি করে আজ আপনি সবার থেকে দূরত্ব রেখে নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন। এটি করা আপনার পক্ষে উপকারী হবে আপনার স্ত্রীর চাহিদা আপনাকে একটু চাপে ফেলতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5

 


কর্কটরাশি

যদি আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। দিনের সময় আপনার আপনার স্ত্রীর সাথে তর্ক হতে পারে, কিন্তু নৈশভোজনের সময় সেটা মিট্মাট হয়ে যাবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

 


সিংহরাশি

যেটা আপনার জন্য প্রয়োজনীয় না সেটার প্রতি আজ আপনি বেশি সময় ব্যার্থ করতে পারেন। ভালো খাবার, রোমান্টিক মুহুর্ত; আপনার জন্য আজ সবকিছুর পূর্বাভাস আছে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

 


কন্যারাশি

যদি আপনি কেনাকাটা করতে যান তাহলে বেশি অপব্যায়ী হওয়া এড়িয়ে যান। আপনি এবং আপনার স্ত্রী আজ একটি বিস্ময়কর খবর পেতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5

 


তুলারাশি

আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে। আপনি এবং আপনার স্ত্রী আজ একটি বিস্ময়কর খবর পেতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8

 


বৃশ্চিকরাশি

খালি সময়ে আজকে আপনি কোনো খেলা খেলতে পারেন বা জিম যেতে পারেন। আপনার প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনকে আশান্ত করাবার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনাদের উভয়ের মধ্যের বন্ধনকে নাড়ানো কঠিন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

 


ধনুরাশি

আজকে আপনি অযথা জটিলতার থেকে দূর হয়ে কোনো মন্দির,গুরুদুয়ারা বা কোনো ধর্মস্থানে গিয়ে খালি সময় কাটাতে পারেন। আপনার প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনকে আশান্ত করাবার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনাদের উভয়ের মধ্যের বন্ধনকে নাড়ানো কঠিন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

 


মকররাশি

প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। এটা আপনার সম্পূর্ণ বিবাহিত জীবনে সবচেয়ে সুখকর দিন হবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

 


কুম্ভরাশি

আজকে আপনি আপনার জীবন সঙ্গীর সাথে সময় কাটানোর জন্য অফিস থেকে তাড়াতাড়ি চলে আসতে পারেন কিন্তূ রাস্তায় খুব ভিড় থাকার কারণে আপনি এটা করতে অক্ষম হবেন। আপনার স্ত্রী আজ আপনার জন্য সত্যিই বিশেষ কিছু করবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 4

 


মীনরাশি

এরকম করার ফলে আপনার মধ্যে ইতিবাচক পরিবর্তন আসবে। আপনার বৈবাহিক জীবনকে ভাল করার প্রচেষ্টা আপনাকে আজ প্রত্যাশার চেয়ে বেশী ভালো রং প্রদর্শন করবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2

 

আপনার প্রতিটি দিন কেমন যাবে সে সম্পর্কে জানতে চোখ রাখুন জিরো পয়েন্ট-এর দৈনিক রাশিফলে। দৈনন্দিন বিভিন্ন ধরণের পোস্টের আপডেট পেতে যুক্ত থাকুন আমাদের সঙ্গে।

দৈনিক রাশিফল সহযোগিতায়ঃ জ্যোতিষ কৃষ্ণেন্দু ভট্টাচার্য্য

 

Related posts

স্তন ক্যানসারের ঝুঁকি কমিয়ে দেবে এই একটি সবজি

E Zero Point

মেমারিতে মনসা পুজো

E Zero Point

কেমন যাবে আজ? জেনে নিন দৈনিক রাশিফলে

E Zero Point

মতামত দিন