10/05/2024 : 12:42 AM
আমার বাংলা

সাংবাদিক বৈঠকে গণমাধ্যমকে মুখ্যমন্ত্রী কী বললেন…

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, কলকাতা, ২০ এপ্রিল ২০২৩:


বুধবার নবান্নের সভাঘরে মুখ্যমন্ত্রী মমতা ব্যনার্জী উপস্থিত সাংবাদিকদের বলেন, আমি আজ আমার গণমাধ্যমের বন্ধুদের দৃঢ়চিত্তে বলেছি, এমন কিছু বক্তব্য সাধারণ মানুষের কাছে পৌঁছে দেবেন না যার কোনো তথ্য প্রমাণ নেই। কাল যে মিথ্যাচার আমার উদ্দেশে করা হয়েছে, তা অত্যন্ত কুরুচিকর, নিম্নরুচি সম্পন্ন। আমি আমার সব সাংবাদিক বন্ধুদের বলবো, এইভাবে মিথ্যাচারকে প্রশ্রয় দিয়ে, মানুষের মধ্যে বিভেদ সৃষ্টি করবেন না। যদি সত্যি আমার বিরুদ্ধে কোনো তথ্য প্রমাণ পাওয়া যায়, তাহলে আমি নিজে মুখ্যমন্ত্রী পদ থেকে পদত্যাগ করবো।

এছাড়াও তিনি শুরুতে বাংলা নববর্ষের আন্তরিক শুভনন্দন জানান এবং সকলকে ঈদের আগাম মোবারকবাদ ও অক্ষয় তৃতীয়ার আগাম শুভেচ্ছা জানান রাজ্যবাসীর জন্য।

এদিন নবান্ন সভাঘর থেকে বলেন, বৈশাখের তীব্র দাবদাহে প্রত্যেক রাজ্যবাসীর কাছে আমার আবেদন, দুপুর ১২টা থেকে বিকেল ৪টে পর্যন্ত বিশেষ দরকার না থাকলে, রাস্তায় বেরোনো এড়িয়ে চলুন। ক্ষণে ক্ষণে জল খান। শরীর সুস্থ রাখুন। পাশাপাশি, অতিরিক্ত জনসমাগমের মধ্যে থাকলে, মাস্ক ব্যবহার করুন।
এছাড়াও পঞ্চায়েতি রাজ অর্থাৎ জেলা পরিষদ, গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি কর্মীদের স্বাস্থ্য প্রকল্পের আওতাধীন করেন। জানা যায় প্রায় ৩০,০০০ সক্রিয় কর্মী এবং প্রায় ২০,০০০ পেনশন-ভুক্ত কর্মী এই বিশেষ উদ্যোগের আওতাভুক্ত হলেন।

Related posts

কলকাতায় আয়কর বিভাগের অভিযান

E Zero Point

পশ্চিমবঙ্গে ৮ দফায় ভোটঃ শুরু ২৭ মার্চ থেকেঃ গণনা ২ মে

E Zero Point

অজ্ঞাত পরিচয় নাবালিকারর দেহ উদ্ধার

E Zero Point

মতামত দিন