02/05/2024 : 8:45 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেধা অনুসন্ধান পরীক্ষা রসুলপুরে

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ২০ অগাষ্ট ২০২৩:


রবিবার পূর্ব বর্ধমান জেলার মেমারি ১ ব্লকের অন্তর্গত রসুলপুরে আয়োজিত হল মেধা অন্বেষণ পরীক্ষা। রসুলপুর মৈত্রী ওয়েলফেয়ার সোসাইটি উদ্যোগে এই মেধা অন্বেষণ পরীক্ষা রসুলপুর ভুবনমোহন উচ্চ বিদ্যালয় ও কালনার বিরুহাতে দুটি সেন্টারে আয়োজিত হয়েছে।  প্রথম শ্রেণী থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত প্রায় ১০০০ পরীক্ষার্থী এই মেধা অন্বেষণ পরীক্ষায় অংশগ্রহণ করেছে বলে জানা যায়।

আগামী ৫ই নভেম্বর রসুলপুরের বিষ্ণপুর মাঠে অনুষ্ঠান করে সকল পরীক্ষার্থীদের শংসাপত্র ও সর্বোচ্চ নাম্বারপ্রাপকদের স্মারক ও স্কলারশিপ দেওয়া হবে বলে উদ্যোক্তাদের পক্ষ থেকে জানানো হয়।

রসুলপুর মৈত্রী ওয়েলফেয়ার সোসাইটির সম্পাদক জয়ন্ত মিত্র জানান সারাবছর সংস্থার পক্ষ থেকে বিভিন্ন সামাজিক কাজ করা হয় তার সাথে সাথে সাধরণ ছাত্রছাত্রীদের মধ্যে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য এখন থেকেই মেধা অন্বেষণ পরীক্ষার মাধ্যমে প্রস্তুত করার জন্য এই পরীক্ষার আয়োজন। উত্তও ওএমআর সিটে দিতে হবে তাই ছাত্রছাত্রীদের মধ্যে প্রতিযোগিতামূল চাকরী পরীক্ষার ভীতি কাটাতে সাহায্য করবে।

পরীক্ষাকেন্দ্রের বাইরে এক অভিভাবক শহীদুল ইসলাম রসুলপুর মৈত্রী ওয়েলফেয়ার সোসাইটি আয়োজিত মেধা অনুন্ধান পরীক্ষার ভূয়সী প্রশংসা করে বলেন এই ধরনে উদ্যোগ যত বেশি সম্ভব করা হবে তত মফঃস্বল শহর তথা গ্রামের ছাত্রছাত্রীরা উপকৃত হবে।

Related posts

রোগ যন্ত্রণা থেকে মুক্তি পেতে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী মহিলা

E Zero Point

মেমারির নাবালিকা উদ্ধার তমলুকে

E Zero Point

নানুরে বিজেপি প্রার্থীর নির্বাচনী এজেন্টের গাড়ি ভাঙচুর

E Zero Point

মতামত দিন