28/04/2024 : 2:28 PM
আমার বাংলা

গন উপনয়ন মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ – সঞ্জয় ব্যানার্জী, মেমারি, ২১ মার্চ ২০২৪ :


মহা সমারোহে অনুষ্ঠিত হলো শ্রী শ্রীধর জিউ শরণম , শ্রী শ্রী চন্ডিমাতাশ্রিতা – গন উপনয়ন , পূর্ব বর্ধমান জেলার মেমারি এক নম্বর ব্লকের অন্তর্গত গন্তার চন্ডিতলা সংলগ্ন গন্তার বারোয়ারি তলায়, প্রাকৃতিক দুর্যোগ কে উপেক্ষা করে ১৪ জন দু:স্থ পরিবারের বালক কে নিয়ে দিনভর অনুষ্ঠিত হলো – শ্রী শ্রীধর জিউ শরণম, শ্রী শ্রী চন্ডিমাতাশ্রিতা – গন উপনয়ন , এই মহৎ অনুষ্ঠান টি সম্পূর্ণভাবে ( মেমারি পৌরহিত্য প্রশিক্ষণ শিবির ) পরিচালনা করেন ।

পৌরহিত্য- করিলেন পুরোহিত (বিশারদ প্রশিক্ষক – শ্রীযুক্ত – সুজিত মুখোপাধ্যায় – বিদ্যারত্ন ) এবং শ্রী যুক্ত – অতনু গঙ্গোপাধ্যায় , গত চার বছর ধরে এই অনুষ্ঠান একই ভাবে এই গন্তার বারোয়ারি তলায় অনুষ্ঠিত হয়ে আসছে, আজ এই অনুষ্ঠান টি চার বছর পদার্পন করলো । এমনই জানা যায় উদ্যোক্তাদের পক্ষ থেকে।

উদ্যোক্তাদের পক্ষ থেকে আর ও জানা যায় অনুষ্ঠান টি সম্পূর্ণভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেন গন্তার ক্লাবের সেক্রেটারি সহ সদস্যরা ।পাশাপাশি আর্থিকভাবে সাহায্য করেন মেমারির কিছু বলিষ্ঠ ব্যবসাদার, মেমারি বিধানসভার বিধায়ক , পাশাপাশি আর্থিক ভাবে সহযোগিতা এবং সম্পূর্ণভাবে পাশে থাকার আশ্বাস মেমারি থানার।

আগামী দিনে আরো সামাজিক মুলক কাজ ও পাশাপাশি গন বিবাহের চিন্তা ভাবনা চলছে উদ্যোক্তাদের পক্ষ থেকে। এরকম মহৎ কাজ প্রত্যেকটি বছর এই গন্তার বারোয়ারি তলায় অনুষ্ঠিত হয়ে আসছে। এলাকায় মানুষ উদ্যোক্তাদের সাধুবাদ জানিয়েছে।

Related posts

মেমারিতে বস্তার গোডাউনে আগুনঃ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

E Zero Point

মাস্ক না থাকায় যুবক আটক

E Zero Point

নিকাশি নালা থেকে মৃতদেহ উদ্ধার

E Zero Point

মতামত দিন