04/05/2024 : 9:03 AM
অন্যান্য

মেমারিতে হাসপাতাল ও বিডিও অফিসে সিপিআইএম-এর ডেপুটেশন

নূর আহমেদ, মেমারিঃ গতকালের সিটুর কর্মসূচির পর আজ  সিপিআইএমের মেমারি এক পূর্ব এরিয়া কমিটির সম্পাদক অভিজিৎ কোঙারের নেতৃত্বে আল্পনা গুঁই  ও সঞ্জয় গুঁই  করোনাজনিত পরিস্থিতিতে সাধারণ মানুষের স্বাভাবিক চিকিৎসা পরিষেবা চালু রাখার দাবীতে মেমারি হাসপাতালের বিএমওএইচ হর্ষ ঘোষকে ডেপুটেশন দিলেন।

বামপন্থী নেতা অভিজিৎ কোঙার জানান যে, করোনাজনিত কারণে মানুষ অবশ্যই গৃহবন্দী থাকবে এবং তা অবশ্যই পালনীয় কিন্তু মানুষ অসুস্থ হলে তার জন্য চিকিৎসা দরকার যা এই মুহুর্তে সাধারণ মানুষ পাচ্ছে না। এছাড়াও মা ও শিশুদের  ভেকশিনেশন ও ইমুনাইজেশন, প্রসূতি মায়েদের চিকিৎসা ও রক্তপরীক্ষার মত পরিষেবাগুলি অবিলম্বে চালু করতে হবে বলে দাবী জানান।

অন্যদিকে মেমারি -১ পশ্চিম এরিয়া কমিটির সি.আই.টি.ইউ.-এর সাধারণ সম্পাদক পীযুষ বিশ্বাসের নেতৃত্বে প্রশান্ত কুমার ও পিন্টু ভট্টাচার্য করোনানা জনিত কারণে উদ্ভুত সমস্যা নিয়ে মেমারি-১ ব্লক বিডিও আধিকারীক বিপুল কুমার মন্ডলকে একগুচ্ছ দাবী নিয়ে ডেপুটেশন দিলেন। বামনেতা পীযুষ বিশ্বাস ও বিডিও বিপুল কুমার মন্ডলের সাথে সুচারু রূপে আলোচনায় পরীযায়ী শ্রমিক, অঙ্গনওয়ারী সেন্টারের উপভোক্তা, রেশন ব্যবস্থা, রবিশষ্যে সময় ১০০ দিনের কাজ ও স্বাস্থ্য পরিষেবা নিয়ে দীর্ঘ আলোচনা হয়।

Related posts

বিজেপির অনুরোধে ১৪টি পেজ সরিয়ে দেয় ফেইসবুক!

E Zero Point

ধারাবাহিক গল্পঃ নীভা থেকে নীভাদেবী হয়ে ওঠার কাহিনী (তৃতীয় পর্ব) ~ সুতপা দত্ত

E Zero Point

মেমারি দমকল কেন্দ্রের জীবানু মুক্ত অভিযান

E Zero Point

মতামত দিন