19/04/2024 : 8:04 AM
অন্যান্য

প্রচেষ্টা, রেশন, করোনা নিয়ে মেমারিতে সিপিআইএম-এর ডেপুটেশন

নূর আহমেদ, মেমারিঃ রাজ্যে করোনার ভয়াবহ আতঙ্কের পরিবেশে ও লকডাউনের মধ্যে রাজ্য সরকারে বিভিন্ন প্রকল্পের দিশাহীনতা ও করোনা মোকাবিলায় সরকারী খামখেয়ালীপনার প্রতিবাদে আজ  সিপিআইএম-এর মেমারি -১ পশ্চিম ও পূর্ব  এরিয়া কমিটির পক্ষ থেকে মেমারি বিডিও অফিসে এক ডেপুটেশন দেওয়া হয়।

সিপিআইএম-এর পক্ষ থেকে প্রশান্ত কুমার জানান যে, প্রচেষ্টা প্রকল্প আবার চালু করতে হবে। অনলাইন ও অফলাইন জমা নিতে হবে এবং নুন্যতম ৫ হাজার টাকা করে তিন মাস দিতে হবে। এছাড়াও এখনও কিছু মানুষ রেশন ঠিকমত পাচ্ছেন না, রেশনের খাদ্যসামগ্রী নিয়ে বিভ্রান্তি দূর করতে হবে বলে দাবী জানানো হয়।

মেমারি -১ পশ্চিম এরিয়া কমিটির সি.আই.টি.ইউ.-এর সাধারণ সম্পাদক পীযুষ বিশ্বাস বিডিও বিপুল কুমার মন্ডলের সাথে বিভিন্ন প্রসঙ্গ নিয়ে আলোচনা করার সময় মেমারিতে বাইরে থেকে যারা আসছে তাদের কিভাবে পরীক্ষা নিরিক্ষা করা হচ্ছে  সে বিষয়টি উত্থাপন করেন। এপ্রসঙ্গে বিডিও জানান, মেমারিতে এখনও পর্যন্ত কোন করোনার লক্ষন বিশিষ্ট রুগি পাওয়া যায়নি এবং কিছু জনকে কিষান মান্ডিতে কোয়ারিন্টনে রাখা হয়েছে ও সকলে সুস্থ আছেন।

আজকের এই কর্মসূচীতে সিপিআইএম-এর সুকান্ত কোঙার, অভিজিৎ কোঙার, অমিতাভ চৌধুরী, পিন্টু ভট্টাচার্য, শ্যামলীনা কোঙার গোস্বামী সহ বিশিষ্ট সিপিআইএম নেতারা উপস্থিত ছিলেন।

 

 

Related posts

মেমারির দধীচি ফাউন্ডেশন থেকে অন্নসেবা

E Zero Point

কোভিড বিধি না মানলে প্রার্থী-নেতাদের বিরুদ্ধে এফআইআরঃ নির্বাচন কমিশন

E Zero Point

পল্লিকবির ১৩৭ তম জন্মবার্ষিকী পালন হল মঙ্গলকোটে

E Zero Point

মতামত দিন