29/04/2024 : 4:47 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মদ্যপ অবস্থায় বৃদ্ধ বাবাকে খুন মেমারি থানার নীলকুঠি এলাকায়, গ্রেফতার ছেলে

সুব্রত চক্রবর্তী, মেমারি, ২৪ জুলাইঃ


বৈশ্বিক মহামারী করোনা যখন একদিকে মানুষের প্রাণ কেড়ে নিচ্ছে ঠিক তেমনই লকডাউনের ফলে গৃহবন্দী অবস্থা মানুষ, ব্যস্ত জীবন সংগ্রামের থেকে একটু দূরে থেকে পরিবারের সাথে সময় কাটানোর সুযোগ পেয়েছে। কিন্তু বিগত ১ মাসে পূর্ব বর্ধমান জেলায় কখনও ছেলে মা কে, বাবা ছেলে কে কিংবা জামাই শাশুড়িকে হত্যা করার ঘটনা সংবাদ মাধ্যমে প্রকাশ পেয়েছে। বর্তমান সমাজে মানবিক সম্পর্ক আজ কোথায় এসে ঠেকেছে, একটু ভেবে দেখা উচিৎ।

আজ পূর্ব বর্ধমানের মেমারি থানার নীলকুঠি এলাকায় মদ্যপ অবস্থায় বৃদ্ধ বাবাকে খুনের অভিযোগে গ্রেফতার হল ছেলে। ধৃতের নাম তন্ময় সরকার। গত কাল, বৃহস্পতিবার দুপুরে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ।

ঘটনায় প্রকাশ মৃত প্রভাস সরকার (৬০) পেশায় চাষী এবং দুই ছেলে এক মেয়ে। বড় ছেলে প্রনব সরকার ও ছোট ছেলে তন্ময় সরকার। তন্ময় সরকার রাজ মিস্ত্রির কাজ করে জীবন নির্বাহ করে। পরিবার সূত্রে জানা যায়, কিছুদিন ধরে ছেলে তন্ময়ের অসৎ পথে চলে যাওয়াটা তাঁর বাবা প্রভাসবাবু মেনেনিতে পারেননি । সেই জন্য বাবা ও ছেলের মধ্যে অশান্তি লেগে থাকতো ।

ঘটনার দিন লকডাউন থাকলেও জীবিকার টানে বৃদ্ধ প্রভাস সরকার চাষের কাজে মাঠে যান। দুপুরে খাওয়ার সময় বাড়ি ফেরার পর তার সঙ্গে তাঁর ছোট ছেলে তন্ময়ের অশান্তি শুরু হয়ে যায় । অভিযোগ ওই সময়েই তন্ময় মদ্যপ আবস্থা ধারালো অস্ত্র দিয়ে তার বাবার গলায় আঘাত করায় গুরুতর জখম হন প্রভাস সরকার। আশঙ্কাজনক অবস্থায় পরিবারের লোকজন তাকে বড়শুল ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। চিকিৎসক পরীক্ষা করার পর প্রভাস সরকার কে মৃত বলে ঘোষনা করে।

স্থানীয় সূত্রে সংবাদ পেয়ে মেমারি থানার পুলিশ নীলকুঠি গ্রামে পৌছে তন্ময় সরকারকে গ্রেফতার করে এবং মৃতদেহটিকে ময়না তদন্তে পাঠানো হয়েছে। মেমারি থানার পুলিশ বৃদ্ধ খুনের ঘটনার তদন্ত শুরু করেছে ।

এই ঘটনায় এলকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এবং অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে মৃতের পরিবার পরিজন ও গ্রামবাসীরা।

Related posts

“চাক্কা জ্যাম” কর্মসূচি পাণ্ডুয়ায়

E Zero Point

জাতি ধর্ম নির্বিশেষে জমিয়তের ত্রাণ বিলি মঙ্গলকোটে

E Zero Point

পূর্বস্থলীতে মিষ্টির মেলা

E Zero Point

মতামত দিন