19/05/2024 : 11:47 AM
আমার বাংলাজামালপুরদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

দাঁড়িয়ে থাকা বাসের পিছনে বাইকের ধাক্কা – মৃত্যু বাবার, আহত ছেলে

জিরো পয়েন্ট নিউজ – আহাম্মদ মির্জা, জামালপুর, ৯ ডিসেম্বর, ২০২০:


দাঁড়িয়ে থাকা বাসের পিছনে বাইকের ধাক্কায় প্রাণ গেল বাবার। বরাত জোরে প্রাণে বাঁচলো ছেলে। ভয়াবহ দূর্ঘটনাটি ঘটেছে বুধবার মেমারি তারকেশ্বর রোডে দুপুরে পূর্ব বর্ধমান জেলার জামালপুর থানার মনিরামবাটি এলাকায়।


পুলিশ জানিয়েছে মৃত ব্যক্তির নাম সঞ্জয় বন্দ্যোপাধ্যায় (৪৮)। জামালপুর থানার চকদিঘীর নতুন গ্রামে মৃত ব্যক্তির বাড়ি। অল্পবিস্তর আহত হয়েছে তাঁর সঙ্গে বাইকে থাকা ১৭ বছর বয়সী তাঁর ছেলে অর্কদ্বীপ বন্দ্যোপাধ্যায়।


অর্কদ্বীপ জানিয়েছে, একটি বাইকে চেপে সে ও তার বাবা চাষের দমকল মেশিন সারাতে তারকেশ্বর গিয়েছিল।দুপুরে বাড়ি ফেরার  পথে মেমারি তারকেশ্বর রোডে মনিরামবাটি স্টপেজে দাঁড়িয়ে নবদ্বীপ গামী একটি বাস যাত্রী নামাচ্ছিল। বাইক চালানোর সময়ে তার বাবা অসতর্ক ছিলেন। তার কারণে তিনি বাসের পিছনে ধাক্কা মেরে বসেন। অল্পবিস্তর আঘাত পেয়ে সেও বাইক থেকে ছিটকে রাস্তায় পড়ে যায়। বাইকের সামনের অংশ বাসের পিছনে ঢুকে যায়। এই দূর্ঘটনায় বাইক চালক সঞ্জয় বন্দ্যোপাধ্যায় মারাত্মক জখম হন।

এই দূর্ঘটনার খবর পেয়েই জামালপুর থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছায়। পুলিশ বাবা ও ছেলেকে দ্রুত জামালপুর হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক সঞ্জয় বাবুকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক চিকিৎসার অর্কদ্বীপকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। পুলিশ দূর্ঘটনাগ্রস্ত গাড়ি দুটিকে আটক করে দূর্ঘটনার তদন্ত শুরু করেছে।
এই মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Related posts

নিজেকে নিজেই বাঁচানোর নির্দ্দেশিকা পত্র বিলি কালনা পৌর এলাকায়

E Zero Point

পথশ্রী অভিযান প্রকল্পের রাস্তা শিলান্যাস বাগিলায়

E Zero Point

বিহার ভোটে মিমের ‘সাফল্য’ বাংলায় শাসকদলের ক্ষতির পূর্বাভাস? 

E Zero Point

মতামত দিন