24/04/2024 : 12:39 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপান্ডুয়াহুগলি

পান্ডুয়ার ব্লক তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে ডক্টরস ডে পালন

নিজস্ব সংবাদদাতা, পান্ডুয়াঃ আজ ১লা জুলাই, ডঃ বিধানচন্দ্র রায় এর জন্মদিন উপলক্ষে,ডক্টরস ডে হিসাবে পালিত হয়। সারা দেশের মত হুগলি জেলার পান্ডুয়া ব্লকেও আজ চিরাচরিত রীতি অনুযায়ী ডক্টরস ডে পালিত হলো।
পান্ডুয়া ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সৌরভ ব্যানার্জি উদ্যোগে ও এলাকার বিভিন্ন পঞ্চায়েতের যুব তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব ও কর্মীদের সহযোগিতায় পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে সকল চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, সাফাই কর্মচারী, আশা দিদি সহ স্বাস্থ্য কেন্দ্রের প্রত্যেককে পুষ্পস্তবক দিয়ে সংবর্ধনা জ্ঞাপন করা হয়।

পান্ডুয়া ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সৌরভ ব্যানার্জি বলেন, দেশ এখন কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। করোনা মহামারী পরিস্থিতিতে এই সকল স্বাস্থ্যকর্মীরাই আমাদের রক্ষা কর্তা। তারা যেভাবে দিনরাত এক করে পরিষেবা দিয়ে চলেছেন তার সামনে আমাদের এই উদ্যোগ অতি ক্ষুদ্র। তবুও আমরা আমাদের যৎসামান্য সামর্থ্য নিয়ে উনাদের সম্মান দেওয়ার চেষ্টা করেছি। উনি আরো জানান, মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির আদর্শে অনুপ্রাণিত হয়ে আমরা যুব তৃণমূল কংগ্রেস কর্মীরা সারা বছর বিভিন্ন সমাজসেবামূলক কাজের সঙ্গে যুক্ত থাকে। দিদির আদর্শ থেকেই আমাদের শেখা গুরুজন ও গুণীজনদের সম্মান দেওয়া।তাই আজ আমরা শুধু সরকারি স্বাস্থ্য কেন্দ্রে নয়, যে সকল প্রাইভেট চিকিৎসা কেন্দ্রগুলি রয়েছে সেখানকার চিকিৎসক ও চিকিৎসা কর্মীদেরও সম্বর্ধনা জ্ঞাপন করব।

Related posts

ভারত বিকাশ পরিষদের গুরু বন্দনা অনলাইনের মাধ্যমে

E Zero Point

ঘরে বসে বৃক্ষরোপণ কর্মসূচি পালন কালনা কলেজের বিএড বিভাগের

E Zero Point

বিরোধী শিবির ছেড়ে শতাধিক সিপিএম-বিজেপি কর্মীর যোগদান তৃণমূলে

E Zero Point

মতামত দিন