29/03/2024 : 12:37 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গহুগলি

ভারত বিকাশ পরিষদের গুরু বন্দনা অনলাইনের মাধ্যমে

জিরো পয়েন্ট নিউজ – সুমন চক্রবর্তী, ১১ সেপ্টেম্বর ২০২০:


গত ৫ ই সেপ্টেম্বর ছিলো শিক্ষক দিবস ।আর সেই দিনই ভারত বিকাশ পরিষদের উদ্যোগে রাজ্যস্তরে অনলাইনের মাধ্যমে অভিনন্দন উৎসব অনুষ্ঠিত হয়ে গেল  এক অনলাইন অ্যাপস এর মাধ্যমে। রাজ্যজুড়ে এই কর্মসূচিটি অনুষ্ঠিত করা হয়।এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন এই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা সহ ছাত্র ছাত্রীরা সকলে অংশগ্রহণ করেন ।
নাচ গান অভিনয় এর মাধ্যমে সমস্ত অনুষ্ঠানটি সম্পন্ন করা হয় ।
এদিন উপস্থিত ছিলেন ভারত বিকাশ পরিষদের পশ্চিমবঙ্গ সভাপতি লীলাধর পোদ্দার,এছাড়াও অমরনাথ চৌধুরী, নন্দলাল সিভানিয়া, অমিতাভ মন্দিরা,দীপক দাপারিয়া,ডঃ রীতা ভট্টাচার্য প্রমুখ সহ রাজ্য স্তরের বিভিন্ন ব্যক্তিবর্গও এখানে উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি রুপে বক্তব্য রাখেন, অধ্যাপক ভি.আর দেশাই।
অন্যান্য বছর বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হলেও বর্তমানে করোনা ভাইরাস এর ফলে সবই প্রায় বন্ধ ।তাই এবছর অনলাইনে এই অনুষ্ঠান করতে হচ্ছে বলে জানান,ভারত বিকাশ পরিষদের পশ্চিমবঙ্গের সভাপতি লীলাধর পোদ্দার ।

এদিন অনুষ্ঠানের উদ্বোধনী সংগীত ও আকর্ষণীয় সাংস্কৃতিক অনুষ্ঠান করে ভারত বিকাশ পরিষদের হুগলি শাখা ইনস্টিটিউশন অফ লিটল স্টার এর শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দরা। অনুষ্ঠান মঞ্চ থেকে সম্মাননা প্রদান করা হয় মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে ৯২% ও তার থেকে অধিক নম্বর ১৬ জন ছাত্রছাত্রীকে বিশেষ সম্মান জানানো হয়। অনুষ্ঠানের সামগ্রিক পরিচালনায় ছিলেন ,ভারত বিকাশ পরিষদের জাতীয় স্তরের বিশিষ্ট কর্ণধার ডঃ রীতা ভট্টাচার্য মহাশয়া।

Related posts

বেহাল রাস্তা, চরম বিপাকে কৃষক-ছাত্র   

E Zero Point

স্বেচ্ছাসেবী সংস্থার বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে অনুষ্ঠিত হল উত্তরণ মেলা

E Zero Point

বর্জ্য পদার্থ প্লাস্টিক দ্বারা রাস্তা নির্মাণ বোহারে

E Zero Point

মতামত দিন