19/05/2024 : 3:03 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

আধার কার্ড নিষ্ক্রিয়র চিঠি বাড়িতে পৌঁছাতেই আতঙ্কিত পূর্বস্থলীবাসী

জিরো পয়েন্ট নিউজ–প্রসেনজিৎ দেবনাথ, পূর্বস্থলী, ২০ ফেব্রুয়ারি ২০২৪ :


আধার কার্ড নিষ্ক্রিয় চিঠি বাড়িতে পৌঁছাতেই আতঙ্কিত পূর্বস্থলী ১ নম্বর ব্লকের শ্রীরামপুর পঞ্চায়েতের গঙ্গানন্দপুর এবং চাঁদপুর গ্রামের বাসিন্দারা। জামালপুর মেমারির পর এবার পূর্বস্থলী ১ নম্বর ব্লকের শ্রীরামপুর পঞ্চায়েত এলাকায় দুটি বাড়িতে পৌঁছেছে এই চিঠি আধার কার্ড নিষ্ক্রিয় হয়েছে, শ্রাবণী দেবনাথ এবং সুস্মিতা দেবনাথ এর।

এছাড়াও এই এলাকায় আরও মানুষের এই রকম আধার কার্ড বাতিল হয়েছে বলে জানা গিয়েছে, তবে সেই সংখ্যাটা কত সেটি এখনো পর্যন্ত জানা যায়নি। এদিন মঙ্গলবার চাঁদপুরের বাসিন্দা শ্রাবণী দেবনাথ তিনি এদিন বলেন এই আধার কার্ড দিয়েই রেশন কার্ড ব্যাংকের বই রয়েছে, ওইগুলি বন্ধ হয়ে গেলে ব্যাপক সমস্যার মধ্যে পড়তে হবে।

একই সাথে সুস্মিতা দেবনাথ এর পরিবারের সদস্যার দাবি সুস্মিতা দেবনাথ এর নামেও রয়েছে উজালা গ্যাস, ব্যাংকের বই আধার কার্ড নিষ্ক্রিয় হয়ে যাওয়ায় তারাও আতঙ্কের মধ্যে রয়েছেন। আর যা নিয়ে এদিন কেন্দ্র কে তীব্র ভৎসনা করেছেন রাজ্যের প্রাণী সম্পদ উন্নয়ন মন্ত্রি স্বপন দেবনাথ।


যদিও এ প্রসঙ্গে বিজেপির দক্ষিণ বিধানসভার কনভেনার তরুণ মল্লিক তিনি বলেন এই নিয়ে চিন্তা করার কিছুই নেই, যেখানে আধার কার্ড সংশোধন হচ্ছে সেখানে গেলেই সমস্যার সমাধান হবে।

Related posts

মহিলাদের উপর অত্যাচারের প্রতিবাদ জানিয়ে বিজেপির অবস্থান বিক্ষোভ

E Zero Point

মঙ্গলকোটের লাকুরিয়া ইয়ং অ্যকশন ক্লাবের উদ্যোগে এক দিনের ফুটবল প্রতিযোগিতা

E Zero Point

শিশুকন্যাকে শ্লীলতাহানী ৫৮ বছরের প্রৌঢ়ের

E Zero Point

মতামত দিন