29/03/2024 : 7:46 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারি থানার দেবীপুরে কালীমন্দিরের গ্রিলে এক যুবকের ঝুলন্ত দেহ

নূর আহামেদ ও সত্যনারায়ণ শিকদারঃ আজ সকালে মেমারি থানার অন্তর্গত দেবীপুর পঞ্চায়েত এলাকার নিশ্রাগড় গ্রামে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তিরর ঝুলন্ত দেহ এলাকার মানুষ দেখতে পায়। নিশ্রাগড় গ্রামে স্টোরের পাশে কালীমন্দিরের গ্রিলের দরজার এই অজ্ঞাত পরিচয় ব্যক্তি গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখা যায়। সঙ্গে সঙ্গে গ্রামবাসী মেমারি থানায় খবর দিলে মেমারি থানার পুলিশ এসে মৃতদেহটিকে থানায় নিয়ে যায়। মেমারি থানার পুলিশ মৃত ব্যক্তির পরিচয় জানার চেষ্টায় খবর দেয় বিভিন্ন জায়গায়।

দুপুরে মেমারি থানায় অজ্ঞাত পরিচয় মৃত ব্যক্তির খোঁজ পেয়ে কালনা থেকে এক পরিবার মেমারি এসে মৃতদেহটি সনাক্ত করে। জানা যায় মৃতের নাম কার্তিক মালিক (২৪) । বাবার নাম দিলীপ মালিক। তার বাড়ি কালনা থানার গাবতলায় ও তার একটি চায়ের দোকান আছে ।
পরিবার সূত্রে জানা যায় যে, গতকাল ৫ জুলাই  রবিবার সকালে বাড়ি থেকে বেড়েয়ে ছিল কার্তিক মালিক। কিন্তু আর বাড়ি ফেরেনি। মৃতের ভাই গণেশ মালিক জানান যে, এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত চাই।
এই ঘটনায় দেবীপুর এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কালনা থেকে এসে মেমারিতে কি ভাবে সে এলো আর কেনই বা তাকে ঝুলন্ত অবস্থায় মন্দিরের গ্রিলে পাওয়া গেল, তবে কি সে আত্মহত্যা করেছে না খুন হয়েছে – এসবের উত্তর মৃতদেহের পোস্টমর্টেম এর পরই জানা যাবে আসল সত্য। মেমারি থানার পুলিশ দেহটিকে ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজে পাঠিয়েছে।

Related posts

করোনা যুদ্ধে পরাজিত কমরেড শ্যামল চক্রবর্তী

E Zero Point

ডাম্পারের পিছনে বাসের ধাক্কা মঙ্গলকোটে, আহত বেশ কয়েকজন

E Zero Point

মন্ত্রীর উপস্থিতিতে স্টোর মালিকের সাথে আলুচাষীদের সমাধানসূত্র

E Zero Point

মতামত দিন