25/04/2024 : 9:44 AM
আমার বাংলাআরামবাগদক্ষিণ বঙ্গহুগলি

আরামবাগে করোনা রোগীর মৃতদেহ ফেলে রাখার অভিযোগে পথ অবোরধ

জিরো পয়েন্ট নিউজ – সুমন চক্রবর্তী, আরামবাগ, ৭ অগস্ট ২০২০:


করোনা রোগীর মৃতদেহ নদীর পারে ফেলে দেওয়ার অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। উত্তেজনা ছড়ায় এলাকা । গত ৬ অগাষ্ট রাত থেকে পথ অবরোধ করে রাখল স্থানীয় বাসিন্দারা। ঘটনাটি ঘটেছে আরামবাগের দুইমাইল এলাকায়। প্রতিবাদে শুক্রবার সকালে রাস্তা অবরোধ করে এলাকাবাসী।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, গত রবিবার থেকে করোনা রোগীর মৃতদেহ দারকেশ্বর নদীর পাড়ে অল্প মাটি খুঁড়ে পুঁতে দেয়া হয়। সেই মাটি আবার রাস্তার সারমেয়রা খুরে মৃত দেহগুলি থেকে হাত কারোর পা নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছে বলে অভিযোগ। এই ঘটনায় আরামবাগের গির্জা তলার বাসিন্দাদের দোকানের জিনিষপত্র কিনতে যেতে পারছে না। হাটে বাজারে ও মেডিসিন কিনতে গেল সেখানে তাদের ফিরিয়ে দেয়া হচ্ছে বলে অভিযোগ ওঠে।এরপরই গির্জা তলার স্থানীয় বাসিন্দারা দোকান মালিক দের বিরুদ্ধে প্রতিবাদ করলে দোকানদাররা তাদের বলেন আপনাদের এলাকায় করোনা রোগীর মৃতদেহ ফেলে যাচ্ছে যা বহু ক্ষেত্রেই পচে গন্ধ বেরোচ্ছে তা থেকে তোমাদেরও করোনা হয়েছে।
ঘটনার সূত্রপাত, গতকাল রাতে। অভিযোগ এক করোনা রোগীর মৃতদেহ নিয়ে এসে ওই সময় পেট্রোল ঢেলে পড়ানোর সময় গ্রামবাসীরা ঝাঁপিয়ে পড়ে ঘটনা বেগতিক দেখে পুলিশের সাথে বচসা বাধতেই পুলিশ মৃতদেহ সহ গাড়ি ফেলে চলে আসে । স্থানীয় বাসিন্দারা গতকাল রাত থেকে পথ অবরোধ করে রাখে। পাশাপাশি দারকেশ্বর নদীর চরে ভির জমায় গ্রামবাসী।

Related posts

দুর্গাপুজোয় সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধঃ কলাকুশলিরা একটি মৌন মিছিলে দুর্গাপুরে

E Zero Point

তপশিলি জাতির বঞ্চনার কথা তুলে ধরতে তৃণমূলের জনসংযোগ

E Zero Point

আমফানে বিপর্যস্ত বাদুড়িয়ার গ্রামে-গ্রামে ত্রাণ বিতরণ করলেন অধ্যাপক ও শিক্ষকেরা

E Zero Point

মতামত দিন