28/03/2024 : 4:37 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

অবসরপ্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ৫ সেপ্টেম্বর ২০২০:


শিক্ষক সমাজগঠনের মূল স্তম্ভ। আর সেই শিক্ষকদের প্রতি সম্মান জ্ঞাপনে আজ সারা ভারতের বিভিন্ন প্রান্তে পালিত হল শিক্ষক দিবস। করোনার আবহে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় কোথাও সামাজিক মাধ্যমে আবার কোথার সামাজিক দূরত্ব বিধি মেনে পালিত হল শিক্ষক দিবসের নানা অনুষ্ঠান।

আজ মেমারি ১-২ ব্লক তৃণমূল শিক্ষক সংগঠনের উদ্যোগে চকদিঘী মোড়ে একটি অনুষ্ঠান হলে পালিত হল শিক্ষক দিবসের অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে মেমারি ১ ও ২ ব্লকের ২০ জন অবসরপ্রাপ্ত শিক্ষককে সংবর্ধনা দেওয়া হল। এছাড়াও বিভিন্ন বিদ্যালয়ে নতুন প্রধান শিক্ষকদের মধ্যে একটি আলাপচারিতার অনুষ্ঠানও রাখা হয়েছিল। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাধাকান্তপুর উচ্চ বিদ‍্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বিশ্বনাথ মোহন্ত ও অবসরপ্রাপ্ত শিক্ষক সেখ সিরাজুল ইসলাম, বড় পাঁচকড়ি বিদ্যামন্দিরের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক শচীন ঘোষ, নুদিপুর হাই স্কুলের প্রধান শিক্ষক কিশোর ঘোষাল, পাহাড়হাটি গোলাপমণি হাই স্কুলের প্রধান শিক্ষক সেখ আমির আলি, শ্রীধরপুর হাই স্কুলের প্রধান শিক্ষক আশীষ ব্যানার্জী, মেমারি বিদ্যাসাগর স্মৃতি বিদ্যা মন্দির শাখা-২ এর প্রধান শিক্ষক সুব্রত মুখার্জী ও অবসরপ্রাপ্ত শিক্ষক সত্যনারায়ণ পাত্র, গন্তার উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক সাগ্নিক পাল সহ প্রমুখ শিক্ষক বৃন্দ এবং পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি আশীষ রায়, তৃণমূল নেতা সমীরণ মজুমদার ও শিক্ষক সংগঠনের সদস্যরা।


মেমারি ১ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি নিত্যানন্দ ব্যানার্জীর সুদক্ষ সঞ্চালনায় সমগ্র অনুষ্ঠানটি প্রাণবনন্ত হয়ে উঠেছিল। যদিও করোনার বিধিনিষেধ থাকার জন্য সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।
মেমারি ১-২ ব্লক তৃণমূল শিক্ষক সংগঠনের সভাপতি কৌশিক মল্লিক জানান যে, শিক্ষক-ছাত্রের সম্পর্ক পিতা-পুত্রের মতন। আবার বন্ধুর মতও। একজন শিক্ষক সমাজের প্রতি দায়বদ্ধ থেকে সমাজসেবা রুপে ছাত্রছাত্রীদের শিক্ষদানে ব্রতী।

Related posts

সদিচ্ছা ফাউন্ডেশনের পথ চলা শুরু কালনায়

E Zero Point

বর্ধমানে দু নম্বর জাতীয় সড়ক অবরোধ

E Zero Point

মেমারি দুর্গাপুর পঞ্চায়েতের দুর্নীতি নিয়ে বিজেপির পঞ্চায়েত ঘেরাও ও ডেপুটেশন

E Zero Point

মতামত দিন