29/03/2024 : 5:56 PM
আইপিএল2020খেলা

আইপিএল’র প্রস্তুতি দেখতে সৌরভ গাঙ্গুলি ছুটে গেলেন মরুশহরে

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, ৯ সেপ্টেম্বর, ২০২০:


বুধবার সকালে ইন্ডিগো এয়ারলাইনসের একটি বিমানে করে সৌরভ আরব আমিরাত রওনা হন । বিমানে ওঠার আগে নিজের ইনস্টাগ্রামে প্রোফাইল ছবি পোস্ট করেছেন সৌরভ। সেখানে করোনা পরিস্থিতির কারণে, ফেস-শিল্ড পরে থাকতে দেখা গেছে তাকে। পরে বিমানে উঠেও দুটি মাস্ক পরে ছিলেন বিসিসিআই সভাপতি। সৌরভের সঙ্গে মরুশহরে গিয়েছেন বিবিসিআই’র সেক্রেটারি জয় শাহ। সেখানে পৌঁছে নিয়মানুযায়ী কোয়ারেন্টাইনে থাকবেন দু’জনে।

আর মাত্র দশ দিন, মাঠে গড়াতে যাচ্ছে করোনাভাইরাসের কারণে থেমে থাকা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ- আইপিএল’র ত্রয়োদশ আসরের বল। এবার সংযুক্ত আরব আমিরাতের মাঠে হবে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি ক্রিকেটের মহারণ। টুর্নামেন্টের প্রস্তুতি দেখতে মধ্য প্রাচ্যের দেশটির উদ্দেশে উড়ান দিয়েছেন বিসিসিআই;র সভাপতি সৌরভ গাঙ্গুলি।

আইপিএল নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে সৌরভ বলেন, “আশা করছি, এবারই সবচেয়ে বেশি সংখ্যক মানুষ টিভিতে আইপিএল দেখবেন।”

সৌরভের আশা টিআরপি রেকর্ড করবে আসন্ন আইপিএল টুর্নামেন্ট। করোনা পরিস্থিতিতে আইপিএল আয়োজনের যুক্তি হিসেবে তিনি জানান, করোনা মহামারির বিরুদ্ধে ঘুরে দাঁড়ানো জরুরি বোঝাতেই আইপিএল’র আয়োজন।

১৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ১০ নভেম্বর পর্যন্ত চলবে এবারের আইপিএল। প্রথম ম্যাচে মুখোমুখি চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স।

Related posts

বিবেক চ্যালেঞ্জ মহিলা ফুটবল প্রতিযোগিতা মেমারিতে

E Zero Point

বাবা ভ্যানচালক ছিলেন, মা জড়ির কাজ করেনঃ রেকর্ড গড়ে কমনওয়েলথে সোনা জিতলেন হাওড়ার অচিন্ত্য

E Zero Point

জেনে নিন- আইপিএল ২০২১-এ নতুন সুপার ওভার ও শর্ট রান নিয়ম

E Zero Point

মতামত দিন