27/04/2024 : 8:13 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

শান্ত বাংলাকে অশান্ত করার প্রতিবাদে রাজ্যজুড়ে পথে নামল তৃণমূল

জিরো পয়েন্ট নিউজ – সত্যনারায়ন সিকদার, মেমারি, ১৪ সেপ্টেম্বর ২০২০:


কেন্দ্র সরকারের তোষণ নীতি ও জনবিরোধী নীতির প্রতিবাদে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা ব্যানার্জি নির্দেশে আজ পূর্ব বর্ধমান জেলার মেমারি ১-নম্বর ব্লকের চোটখন্ড ঝাপান তলায় তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে প্রতিবাদ ও বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও নদিপুর, তালচিনি, নিশিরাগর, কৃষ্ণপুর, রসুলপুর গ্রামে মিছিল ও পথসভা সংগঠিত হয়।

সামনেই বিধানসভা ভোট ৷ করোনা আবহে এতদিন ভার্চুয়ালি সভা, মিটিং মিছিল হচ্ছিল৷ কিন্তু ধীরে ধীরে রাস্তায় নামছে তৃণমূল ৷ ভোটের আগে বিজেপির বিরুদ্ধে জোরদার প্রচার করতে কর্মীদের নির্দেশ নিয়েছে তৃণমূল নেতৃত্ব | সেই নির্দেশ মেনে এই দিনের প্রতিবাদ ও বিক্ষোভ সভা।নরেন্দ্র মোদী সরকার দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর থেকেই বেশ কয়েক দফায় পেট্রোল, ডিজেলের দাম বেড়েছে। পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে তৃণমূল কংগ্রেসকে আগেও দেখা গেছে রাস্তায় নেমে প্রতিবাদ করতে আজও তার ব্যতিক্রম হল না।

এই দিন এই প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন মেমারি ১ নম্বর ব্লকের তৃণমূল যুব কংগ্রেসের দক্ষ সংগঠক নিত্যানন্দ ব্যানার্জি, উপস্থিত ছিলেন মেমারি ১ নম্বর ব্লকের মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি কৌশিক মল্লিক, দুর্গাপুর গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান নিতাই ঘোষ,ও দুর্গাপুর অঞ্চলের বিভিন্ন বুথ থেকে আসা তৃণমূল কর্মী সমর্থক ও বুথ কমিটির সদস্যরা।
এইদিন প্রতিবাদ পথসভায় বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল নেতৃত্ব।

Related posts

মাধ্যমিক পরীক্ষা দিতে যাওয়ার পথে মৃত্যু পরীক্ষার্থীর

E Zero Point

গভীর রাতে পাঁচটি দোকান আগুনে ভষ্মীভূত

E Zero Point

সাত সকালে দুর্ঘটনা মেমারিতে, দুই পথচারী গুরুতর আহত

E Zero Point

মতামত দিন