26/04/2024 : 2:40 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানভাতার

ছাগল নিয়ে পাগল, মালিকের খোঁজে ভাতার থানা

জিরো পয়েন্ট নিউজ – আমিরুল ইসলাম, ভাতার, ২৪ সেপ্টেম্বর, ২০২০:


“ছাগলে করল পাগল” একটা প্রবাদ বাক্য আছে। কারণ বর্ষার সময় ছাগল নিয়ে নানান সমস্যা দেখা দেয়। বিশেষ করে খাবারের সমস্যা দেখা দেয়। সেরকমই চরম সমস্যায় পড়েছে ভাতার থানার পুলিশ।

পূর্ব বর্ধমান জেলার ভাতারের বলগোনা বাজারে ভাতার থানার পুলিশ গত ৫ দিন আগে টহলরত অবস্থায় ছিলেন। সেই সময় চারটি ছাগল বলগোনা বাজারে ঘোরাফেরা করছিল। পুলিশ মালিকের খোঁজ না পেয়ে ওই চারটি ছাগলকে নিয়ে আসে ভাতার থানায়।


উল্লেখ্য ভাতারের বিভিন্ন জায়গায় ছাগল চুরি হচ্ছে, সে খবর ভাতার থানার পুলিশের কাছে যায়। সেই জন্যই ওই ছাগল চারটি কে নিয়ে আসা হয় ভাতার থানায়। কিন্তু ছাগলগুলে এনে চরম সমস্যায় পড়েছে ভাতার থানার পুলিশ কারণ মালিকের কোন খোঁজ মিলছে না। তাই ছাগল চারটি কে বাঁচাতে পুলিশকেই ঘাস, গাছের ডাল, জল দিতে হচ্ছে। ইতিমধ্যে গতকাল একটি ছাগল আবার দুটি বাচ্চার জন্ম দিয়েছে তাই সমস্যা আরো বৃদ্ধি পেয়েছে।


এখন ভাতার থানার পুলিশ ওই ছাগল চারটির মালিক কে? তা খোঁজখবর শুরু করেছে। ভাতার থানার সিভিক ভলেন্টিয়ার ঐ ছাগল গুলিকে দেখাশোনার কাজ করছেন। সব মিলিয়ে ছাগল নিয়ে পাগল ভাতার থানার পুলিশ।

ভাতারের বাসিন্দা শেখ মনিরুল জানান, বলগোনা বাজার থেকে চারটি ছাগল উদ্ধার করে ভাতার থানার পুলিশ নিয়ে আসেন ।কারণ পুলিশ ভেবেছিলে যে হয়ত মালিক এসেছে ওই ছাগল নিয়ে যাবে। কিন্তু এখনো পর্যন্ত মালিকের খোঁজ মিলেনি। তাই দারুণ সমস্যায় রয়েছেন ভাতার থানার পুলিশ ।সঠিক তথ্য প্রমাণ দিয়ে মালিক ছাগল নিয়ে গেলে খুবই ভালো হয়।

Related posts

স্বচ্ছ বোর্ড গঠনের দাবিতে প্রতিবাদ সভা মেমারিতে

E Zero Point

পুকুরের জল থেকে যুবকের দেহ উদ্ধার মেমারিতে

E Zero Point

পান্ডুয়া র থৈপাড়া প্রিন্স ক্লাবের পক্ষ থেকে ৭৪ তম স্বাধীনতা দিবস পালন

E Zero Point

মতামত দিন