25/04/2024 : 7:15 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

আইপিএলে বেটিং করায় আরও ৬ জন গ্রেপ্তার মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ৪ অক্টোবর ২০২০:


করোনা আবহের কারনে দেশ।ছেড়ে বিদেশে চলছে পৃথিবীর সবথেকে বড় টি২-০ আইপিএল। আর যার প্রতি বল, রানে লাগছে অবৈধ বেটিং। গত ২৯ শে সেপ্টেম্বর রাতে আইপিএল বেটিং চক্র চালানোর অভিযোগে, মেমারি থানার বিভিন্ন এলাকা থেকে পার্থসারথি বিশ্বাস, কালীচরণ সাউ, সুরঞ্জন বিশ্বাস নামে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করে মেমারি থানার পুলিশ। ৩০ শে সেপ্টেম্বর তাদেরকে বর্ধমান আদালতে পাঠানো হলে বিচারক চারদিন এর জন্য পুলিশি হেফাজতের নির্দেশ দেন।


এর পর মেমারি থানার পুলিশ তাদের নিজেদের হেফাজতে নিয়ে অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে। শনিবার রাতে ফের অভিযান চালিয়ে আরো ছয় আইপিএল বেটিং চক্রের সঙ্গে যুক্ত ব্যাক্তিকে মেমারি থানার বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করে। ধৃতদের নাম সমরেশ বিশ্বাস, বাসুদেব বিশ্বাস, পল্লব মজুমদার, প্রসেনজিৎ মাঝি, বিপ্লব চন্দ্র ধর, সুধীর মজুমদার।

পুলিশ সূত্রে খবর, ধৃত ঐ ছয় ব্যাক্তির মোবাইল ফোন বাজেয়াপ্ত করে দেখা যায় বেশ কিছু ইউজার আইডি ও পাসওয়ার্ড। যেগুলোর মাধ্যমে তারা ৫০ থেকে ৬০ জন যুবককে একসঙ্গে জড়ো করে, রীতিমতন আইপিএল বেটিং চালিয়ে যেত। সেখানে প্রায় কোটি কোটি টাকা লেনদেন হতো বলে পুলিশের অনুমান। মেমারি থানার পুলিশ রবিবার ধৃতদের বর্ধমান আদালতে পাঠায়।
প্রসঙ্গত উল্লেখ‍্য গ্রামের কিছু অভাবি পরিবারের যুবকেরা।বাড়ির ঘটি বাটি বেচে সামান্য কিছু পয়সার লোভে এই বেটিং এ জড়িয়ে পড়েছে।

Related posts

মেমারি-রসুলপুর ব্যাঙ্ক ডাকাতির মূল পান্ডা এক সিভিক ভলেন্টিয়ার, গ্রেপ্তার আরও ৪

E Zero Point

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত জামালপুরের বিশিষ্ট তৃণমূল নেতা

E Zero Point

বিকশিত ভারত মোদির গ্যারান্টি ভ্রাম্যমান ভিডিও ভ্যান ঘুরবে জেলাজুড়ে

E Zero Point

মতামত দিন