30/01/2023 : 8:49 PM
আমার বাংলাউত্তর বঙ্গমালদহ

বেআইনি জুয়ার আসরের প্রতিবাদ করায় এবার তৃণমূলের প্রাক্তন মন্ত্রীর বাড়িতে হামলা

জিরো পয়েন্ট নিউজ – সুমিত ঘোষ, মালদা, ১৬ অক্টোবর, ২০২০:


বেআইনি মদের ঠেক ও জুয়ার আসরের প্রতিবাদ করায় এবার তৃণমূলের প্রাক্তন মন্ত্রীর বাড়িতে হামলা চালানো দুষ্কৃতীরা বলে অভিযোগ। এমনকি মন্ত্রীর বাড়ির জানলা, দরজাও ভাঙচুর করে দুষ্কৃতীরা। বাড়ি থেকে প্রাক্তন মন্ত্রীর মেয়েকে টেনেহিঁচড়ে বার করে রাস্তায় ফেলে মারধর করে বেপরোয়া দুষ্কৃতীদের দল। বাধা দিতে যাওয়ায় প্রাক্তন মন্ত্রীর ভাসুরকেও পিস্তল ঠেকিয়ে মারধর করা হয় বলে অভিযোগ । তাদের মেডিকেল কলেজে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

বুধবার রাত সাড়ে ১১টা নাগাদ মালদা শহরের ১৩ নম্বর ওয়ার্ডের সদরঘাট এলাকায় প্রাক্তন মন্ত্রী সাবিত্রী মিত্রের বাড়ির সামনেই ঘটেছে এই হামলার ঘটনাটি। প্রাক্তন মন্ত্রীর ভাসুর অমল কুমার ঘোষ তিনিও তৃণমূলের রাজ্য বিদ্যুৎ এমপ্লয়িজ ইউনিয়নের সহ-সভাপতি পদে রয়েছেন । এই ঘটনায় পর পাড়া-প্রতিবেশীরা প্রাক্তন মন্ত্রীর পাশে দাঁড়িয়ে প্রতিবাদে সোচ্চার হোন।

এদিকে এই হামলার ঘটনার পর রাজ্য বিদ্যুৎ এমপ্লয়িজ ইউনিয়নের সহ সভাপতি তথা প্রাক্তন মন্ত্রী সাবিত্রী মিত্রের ভাসুর অমল কুমার ঘোষ হামলাকারী তিলক দাস, সন্তোষ দাস, বাবলু সাহা সহ ১০ জনের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্তরা।

এদিকে প্রাক্তন মন্ত্রী বাড়িতে হামলার ঘটনায় বৃহস্পতিবার সকালেই টেলিফোনে কালীঘাটের বাড়িতে সমস্ত ঘটনার কথা জানিয়েছেন জেলা তৃণমূল নেত্রী সাবিত্রী মিত্র। পাশাপাশি দলের তরফ থেকেও অভিযুক্তদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও তোলা হয়েছে পুলিশের কাছে।

প্রাক্তন মন্ত্রী সাবিত্রী মিত্রের অভিযোগ, সদরঘাট এলাকায় তার বাড়ির সামনে প্রায় দিনই বেআইনি মদ এবং জুয়ার আসর চলছে গভীর রাত পর্যন্ত ।এনিয়ে তাদের পরিবার সদস্যরা প্রতিবাদ করেছিলেন‌। আর সেই বদলা নিতেই বুধবার রাতেই পরিকল্পনা করে তার বাড়ির পরিবারের সদস্যদের ওপর হামলা চালানো হয়। বাড়ি থেকে তার মেয়ে সূচনা মিত্র সরকারকে টেনেহিচড়ে  বার করে রাস্তায় ফেলে মারধর করে দুষ্কৃতীরা। ভাঙচুর করা হয় বাড়ির দরজা-জানালা। বিষয়টি জানতে পেরে সকল বেরিয়ে আসেন। তখনই ভাসুর অমল কুমার ঘোষকে বন্দুক ঠেকিয়ে মারধর করা হয়।

সাবিত্রী মিত্র আরো বলেন,  এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। একজন প্রাক্তন মন্ত্রীর বাড়িতে যদি দুষ্কৃতীরা বেপরোয়া হয়ে হামলা চালায়, তাহলে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়।

এদিকে ইংরেজবাজার থানায় সমস্ত ঘটনা প্রসঙ্গে লিখিত অভিযোগ জানিয়েছেন প্রাক্তন মন্ত্রী সাবিত্রী মিত্রের ভাসুর অমল কুমার ঘোষ। তিনি তৃণমূলের রাজ্য বিদ্যুৎ এমপ্লয়িজ ইউনিয়নের সহ-সভাপতি পদে রয়েছেন। অমলবাবু বলেন, রাতে আমি চিৎকার শুনতে পেয়ে বেরিয়ে আসি। দেখি ওরা আমার ভাইজি সূচনাকে মারধর করছে। আমার ভাইজি বেআইনি মদ ও জুয়ার  প্রতিবাদ করে আসছিল। তখন আমি ওকে বাড়ির সামনে বাঁচাতে যায়। এরপর ওরা আমাকেও মাথায় বন্দুক ঠেকিয়ে ব্যাপক মারধর করে। এলাকার দুষ্কৃতীরা এতটা বেপরোয়া হয়ে গিয়েছে, তা ভাবতেই পারি নি । এরপরই পাড়ার লোকজন হইচই শুরু করতেই দুষ্কৃতীরা এলাকা থেকে পালিয়ে যায়।  সমস্ত ঘটনার ব্যাপারে রাতে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। পাশাপাশি পুরো হামলার ঘটনার ব্যাপারে সংগঠনের রাজ্য নেতৃত্বকেও জানানো হয়েছে।

তৃণমূলের জেলা সভাপতি তথা রাজ্যসভার সাংসদ মৌসুম নূর বলেন, এই ধরনের ঘটনা কোনোভাবেই বরদাস্ত করা যাবে না। সাবিত্রী মিত্র বর্তমানে মানিকচক ব্লকের সভাপতির দায়িত্বে রয়েছেন। তিনি একসময় রাজ্যের মন্ত্রী পদ সামলিয়ে এসেছেন। আর তার বাড়িতেই দুষ্কৃতীদের হামলা এটা কোন রকম ভাবেই মেনে নেওয়া যায় না। যাদের বিরুদ্ধে অভিযোগ হয়েছে, দ্রুত যেন পুলিশ তাদের গ্রেপ্তার করে এই দাবি পুলিশ সুপারের কাছে জানিয়েছি। পাশাপাশি পুরো ঘটনার ব্যাপারে রাজ্য নেতৃত্বকে বলা হয়েছে।

পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন, প্রাক্তন মন্ত্রীর বাড়িতে হামলার ঘটনার অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তদের খোঁজে চিরুনি তল্লাশি শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ। খুব শীঘ্রই দুষ্কৃতীদের গ্রেপ্তার করা হবে।

Related posts

সিঙ্গুরের এক ঠিকাকর্মীকে কান ধরে উঠবোস, বিজেপির বিরুদ্ধে অভিযোগ থানায়

E Zero Point

স্বামীর মৃত্যুর কারণ খুঁজতে উত্তরপ্রদেশ থেকে উত্তরবঙ্গেঃ প্রশাসনিক অসহযোগিতার অভিযোগ

E Zero Point

মেমারি নওহাটী গ্রামে তৃণমূল-বিজেপি রাজনৈতিক সংঘর্ষ

E Zero Point

মতামত দিন