02/02/2023 : 7:14 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

অবশেষে পালসিটে আন্ডার পাশ করার প্রস্তাব

জিরো পয়েন্ট নিউজ, মেমারি,  ৭ জুলাই ২০২২:


একদিকে পাল্লারোড যাওয়ার মোড় অন্যদিকে পালসিট স্টেশন। আর মাঝখানে ২ নং ন্যাশানাল হাইওয়েতে যানবাহনের মারাত্মক গতি। জীবন হাতে নিয়ে হাইরোড পাড়াপাড় করতে হতো  নিত্য যাত্রী থেকে শুরু করে সাধারণ মানুষদের। দুর্ঘটনা প্রায় লেগেই থাকতো পাল্লারোড মোড় ও পালসিট স্টেশন এলাকার হাইরোডে। অনেক নাগরিক প্রতিবাদ হয়েছে বিগত বছরগুলিতে। অবশেষে পাল্লারোড মোড় ও পালসিট স্টেশন এলাকায় জাতীয় সড়কের উপর ভেহিকেল আন্ডার পাশ প্রস্তাবিত হওয়ার খবর সরকারীভাবে বৃহস্পতিবার পাল্লারোড পল্লীমঙ্গল সমিতির অফিসে জাতীয় সড়ক কর্তৃপক্ষ জানালো চিঠি দিয়ে জানালো। জানা যায় উক্ত দপ্তরের ইঞ্জিনিয়ার প্রয়োজনীয় পরিদর্শন করে গেছেন এই এলাকায়।

পাল্লারোড পল্লীমঙ্গল সমিতির পক্ষ থেকে সন্দীপন সরকার জানান যে, বড়ই আনন্দের খবর এটা আমাদের সকলের কাছে, দীর্ঘ দিনের লড়াই আর নানা সরকারী দপ্তরে প্রায় ২০টি চিঠি চালাচালির ফল হয়ত এটি ! তবে লড়াই এখনই শেষ নয়, প্রস্তাবনা থেকে প্রতিস্থাপন না হওয়া পর্যন্ত লড়াই জারি থাকবে।

তিনি আরও জানান ক্লাব হিসাবে বিভিন্ন সামাজিক কাজে যেমন সমাজের পাশে থাকা উচিৎ ঠিক তেমন ভাবেই নিত্য নৈমিত্যিক সংকটে সাধারণ মানুষের পাশে থাকা সমিতির কর্তব্য বলে আমরা মনে করি।

Related posts

লরির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে গুরুতর আহত ভাতারে

E Zero Point

যুব সমাজকে ঘরে ফেরার ডাক মঙ্গলকোট তৃণমূল ব্লক সভাপতি অপূর্ব চৌধুরীর

E Zero Point

পান্ডুয়ার ভায়রা গ্রামে একুশে জুলাই শহীদ দিবস পাল

E Zero Point

মতামত দিন