01/02/2023 : 12:38 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

২০ টি ব্লক এবং ৬ টি শহর তৃণমূলের কমিটি চূড়ান্ত হল পূর্ব বর্ধমানে

জিরো পয়েন্ট নিউজ – সুজিত দত্ত, বর্ধমান, ২৯ ডিসেম্বর ২০২২:


অনেক টালবাহানার পর অবশেষে পূর্ব বর্ধমান জেলার ২৩ টি ব্লকের মধ্যে ২০ টি ব্লক কমিটি এবং ৬ টি শহর কমিটি চূড়ান্ত হল। বৃহস্পতিবার কাটোয়ায় এক সাংবাদিক সম্মেলনে তৃণমূলের পূর্ব বর্ধমান জেলার সভাপতি তথা কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় জানান, সাংগঠনিক অসুবিধার জন্য মেমারি ১, আউশগ্রাম ২ ও মন্তেশ্বর এই তিনটি ব্লক বাদ দিয়ে পূর্ব বর্ধমান জেলার ২০ টি ব্লক এবং ৬ টি শহরে তৃণমূল কংগ্রেসের কমিটি চূড়ান্ত হয়েছে।

প্রতিটা ব্লক ও শহর কমিটিগুলি চূড়ান্ত করার সময়ে রাজ্য নেতৃত্বের পাশাপাশি জেলার সমস্ত বিধায়ক উপস্থিত ছিলেন। বিভিন্ন ব্লকের সভাপতিরা আগেই তাদের সুপারিশ নিজেদের প্যাডে লিখে পাঠিয়ে দিয়েছিলেন রাজ্য নেতৃত্বের কাছে। পরে সেগুলিকে অনুমোদন দেওয়া হয়। ব্লক সভাপতি ছাড়াও কয়েকটি ব্লকের অঞ্চল সভাপতির নাম চূড়ান্ত হলেও পূর্ব বর্ধমানের সবকটি অঞ্চলের সভাপতির নাম অনুমোদিত না হওয়া পর্যন্ত তাদের নাম এদিন ঘোষনা করা হল না। তবে দিন কয়েক পরেই অঞ্চল সভাপতির নামও ঘোষনা করা হবে বলে জানিয়েছেন রবীন্দ্রনাথ বাবু।

আরও পড়ুন মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক কমিটি চূড়ান্তঃএক নজরে দেখে নিন কে কে আছে শহর কমিটিতে

উল্লেখ্য, এদিন বর্ধমান, মেমারি, গুসকরা, কালনা, কাটোয়া ও দাঁইহাট এই ছয়টি শহরের তৃণমূল কংগ্রেস কমিটি এবং গলসি ১ ও ২, রায়না ১ ও ২, বর্ধমান ১ ও ২, পূর্বস্থলী ১ ও ২, কালনা ১ ও ২, কাটোয়া ১ ও ২, কেতুগ্রাম ১ ও ২, ভাতার, জামালপুর, মেমারি ২, মঙ্গলকোট, আউশগ্রাম ১ এবং খন্ডঘোষ এই ২০ টি ব্লকের কমিটি ঘোষিত হয়।

এদিন কাটোয়ার সাংবাদিক সম্মেলনে জেলা তৃণমূলের সভাপতি ছাড়াও উপস্থিত ছিলেন বর্ধমান দক্ষিনের বিধায়ক খোকন দাস, পূর্বস্থলী উত্তরের বিধায়ক তপন চ্যাটার্জী, খন্ডঘোষের বিধায়ক নবীনচন্দ্র বাগ, জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ বাগবুল ইসলাম, বর্ধমান শহরের কাউন্সিলার নারুগোপাল ভকত ছাড়াও তৃণমূলের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related posts

মেমারিতে আগুনে ভস্মীভূত বাড়ী, পরিদর্শনে জনপ্রতিনিধিরা

E Zero Point

মেমারির বিধায়িকার অফিসে স্বাধীনতা দিবস পালন

E Zero Point

রোগ থেকে মুক্তি পেতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

E Zero Point

মতামত দিন