29/09/2022 : 2:29 PM
BREAKING NEWS
আমার বাংলাখণ্ডঘোষদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

২১শে জুলাইঃ তৃণমূলের মিছিল

জিরো পয়েন্ট নিউজ – কল্যাণ দত্ত, বর্ধমান, ৭ জুলাই ২০২২:


হাতে মাত্র আর কয়েক দিন, তার পরেই একুশে জুলাই। তৃণমূল কংগ্রেস বরাবরই এই দিনটিকে শহীদ দিবস হিসেবে পালন করে ধর্মতলায়। গত দু’বছর যাবৎ ভার্চুয়ালি এই দিনটি পালন করা হয় । তবে এবার শহীদ সমাবেশ থেকেই বরাবরের মতন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
বক্তব্য রাখবেন বলে জানা যায়। আর সেই অনুযায়ী রাজ্য সহ বিভিন্ন জেলা জুড়ে দেওয়াল লিখন থেকে শুরু করে সংগঠিত হচ্ছে সভা ও মিছিল।


বাদ নেই পূর্ব বর্ধমান ও। বৃহস্পতিবার ২১শে জুলাই ধর্মতলা চলো স্লোগান-কে সামনে রেখে একটি মিছিল সংগঠিত হলো পূর্ব বর্ধমান জেলার, খণ্ডঘোষ ব্লকের কৈয়ড় অঞ্চলে। মিছিলটি সংগঠিত হয় কৈয়ড় অঞ্চল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে। বিশেষ ভাবে উল্লেখযোগ্য এইদিনের মিছিলে অংশগ্রহণ করে অনেক মহিলা।


ধর্মতলা যাওয়ার জন্য কেউ ট্রেনে আবার কেউ বাসে যাওয়ার প্রতিশ্রুতি দেন মিছিল শেষে। ২১শে জুলাই মূখ্যমন্ত্রীর বার্তা শোনার আগ্রহ নিয়ে সকলে ধর্মতলা যাবেন বলে আগ্রহী প্রকাশ করেন।

মিছিলে পা মেলায়, কৈয়ড় অঞ্চল উপপ্রধান শাজাহান মন্ডল, অঞ্চল সভাপতি মীর সফিক, সহ সভাপতি জগজ্যোতি রায়, প্রাক্তন উপপ্রধান মীর ইয়াসিন, রিপন মুন্সি, দিলীপ চক্রবর্তী সহ তৃণমূল কংগ্রেস কর্মীরা। মিছিলে বহু উৎসাহী মানুষ যোগদান করে বলে জানায় অঞ্চল সভাপতি মীর সফিক।

Related posts

গরু পাচার মামলায় কি পুরন্দরপুর – পাচুন্দির নাম আসতে পারে?

E Zero Point

“করোনা বলে কিছু নেই”- পূর্ব বর্ধমানে কে এই কথা বললেন?

E Zero Point

কান্দি অডিটোরিয়াম বেসরকারীকরণের প্রতিবাদ কর্মসূচি

E Zero Point

মতামত দিন