28/03/2024 : 4:30 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

দাদার পথই অনুসরণ করবোঃ মেমারিতে দাদার অনুগামীদের মধ্যে উচ্ছ্বাস

জিরো পয়েন্ট নিউজ – অতনু ঘোষ, মেমারি, ২৮ নভেম্বর, ২০২০:


এবার কী তৃণমূল ত্যাগ করে বিজেপিতে যোগ দেবেন পূর্ব মেদিনীপুরের নেতা শুভেন্দু?

অবশেষে জল্পনার অবসান। মন্ত্রিত্ব ছাড়লেন শুভেন্দু অধিকারী। পশ্চিমবঙ্গ সরকারের পরিবহণ দফতরের পাশাপাশি সেচ দফতর সামলাতেন শুভেন্দু অধিকারী। এই দুটি দফতরের মন্ত্রিত্ব থেকে শুক্রবার তিনি ইস্তফা দিলেন।

শুক্রবার সন্ধ্যায় গোয়ায় এটিকে মোহনবাগান বনাম এসসি ইষ্টবেঙ্গলের খেলা নিয়ে বড় বড় জায়েণ্ট স্ক্রীন লাগিয়ে গোটা শহর জুড়ে পোষ্টার, ব্যানার দিয়ে যখন খেলার পারদ চড়ছিল সেই সময় শুভেন্দু অধিকারীর পদত্যাগ খেলার মাঠ থেকে রাজনীতির আঙিনায় আলোচনাকে ঘুরিয়ে দিল বর্ধমানে। শুক্রবার দুপুরে শুভেন্দু অধিকারীর পদত্যাগের পরই গোটা জেলা জুড়ে শুরু হয়ে গেল শুভেন্দু অনুগামীদের নিয়ে আলোচনা। শোনা যাচ্ছে পূর্ব বর্ধমান জেলার বহু তৃণমূল কংগ্রেস নেতা ও কর্মী সমর্থক শুভেন্দু অধিকারীর দিকে পা বাড়িয়ে দিয়েছেন। তবে কি পূর্ব বর্ধমান জেলাতেও তৃণমূল কংগ্রেসের ভাঙ্গন শুরু হতে চলেছে? এই প্রশ্নই ঘোরাফেরা করছে বাংলার রাজনীতির আনাচে কানাচে।

এদিন তৃণমূল সাংসদ সৌগতবাবু বলেন, ‘উনি তো এখনো দলের বিধায়ক পদ ও প্রাথমিক সদস্যপদ থেকে পদত্যাগ করেননি। যতক্ষণ উনি পার্টিতে আছেন, পার্টির বিধায়ক আছে ততক্ষণ আশা আছে’।
এদিকে শুভেন্দু অধিকারীর অনুগামীরা যারা দাদার অনুগামী বলে পরিচিত তারা পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় বিভিন্ন অরাজনৈতিক ও সামাজিক কর্মসূচির মাধ্যমে রাজনীতির চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।


শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব পদ ছাড়ার পর পূর্ব বর্ধমান জেলার দাদার অনুগামী পরিবারের প্রধান সৈনিক সুজন সর্দার তার প্রতিক্রিয়ায় কি জানালেন পূর্ব বর্ধমানের দাদার অনুগামীরা দাদা যে দিকে যাবে অনুগামীরাও সেই পথ অনুসরণ করবে। তৃণমূলে দাদা সঠিক সম্মান পায় নি।

গতকাল মেমারি শহরে দাদার অনুগামীরা এক আনন্দ মিছিল করেন।

https://www.facebook.com/zeropointpublication/videos/1067391083736241

এবার কী তৃণমূল ত্যাগ করে বিজেপিতে যোগ দেবেন পূর্ব মেদিনীপুরের নেতা শুভেন্দু? এই প্রশ্নই এখন ঘোরাফেরা করছে রাজনীতির অলিতে গলিতে।

Related posts

৭৩তম প্রজাতন্ত্র দিবস উদযাপন ব্লক তৃণমূল কংগ্রেস কার্যালয়ে

E Zero Point

বেআইনি মদ উদ্ধার মেমারিতে

E Zero Point

রেল বেসরকারিকরণের প্রতিবাদে বর্ধমান ষ্টেশনে ধর্নায় বসলেন তৃণমূল কংগ্রেস

E Zero Point

মতামত দিন