27/04/2024 : 11:05 PM
আমার বাংলাকালনাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

ব্যান্ডেল কাটোয়া শাখার বাঘনাপাড়া স্টেশনে টিকিট নিয়ে বিপত্তি

জিরো পয়েন্ট নিউজ – রীতা ভট্টাচাৰ্য, কালনা, ৭ ডিসেম্বর, ২০২০:


রেল দফতরের তরফ থেকে এতদিন পূর্ণ স্টেশনের মর্যাদা ব্যান্ডেল কাটোয়া শাখার বাঘনাপাড়া স্টেশন পেলেও, কিছুদিন আগে থেকেই রেলের তরফ থেকে দেওয়া এক নোটিশে বাঘনাপাড়াকে হল্ট স্টেশন করে দেওয়া হয়েছে।

এ নিয়ে বিভিন্ন ভাবে আন্দোলনও করেছেন স্থানীয় বাসিন্দারা, তারপরও হল্ট স্টেশনে রয়েছে বাঘনাপাড়া স্টেশন.। আর এবার বাঘনাপাড়া স্টেশনে টিকিট নিয়ে বিপত্তি। হল্ট স্টেশন হওয়ার কারণে কন্ডাক্টরের মাধ্যমে টিকিট কিনে নিয়ে এসে যাত্রীদের মধ্যে টিকিট বিক্রয় করা হয় এই স্টেশন থেকে।

বর্তমানে যে কনটাক্টর দায়িত্বে রয়েছেন, তার আর্থিক স্বাচ্ছন্দ না থাকার কারণে চাহিদা অনুযায়ী টিকিট আনতে পারছেন না তিনি. যার ফলেই কিছুক্ষণ টিকিট থাকার পরই সমস্ত টিকিট যাচ্ছে শেষ হয়ে, সকালের পর থেকেই টিকিট পাচ্ছেন না অধিকাংশ যাত্রী।

এরপরই এদিন রবিবার সন্ধ্যায় টিকিট না পেয়ে বিক্ষোভ দেখান ট্রেন যাত্রীরা। তাদের দাবি টিকিট না কেটে ট্রেনে ওঠার ফলে, ট্রেনের মধ্যে টিটি ধরছে, ফাইন করছে। তার দায় কে নেবে? বহু যাত্রী স্টেশনের মধ্যেই বসে রয়েছেন টিকিট না পেয়ে ঘণ্টার পর ঘণ্টা। হল্ট এজেন্ট কন্ডাক্টরের দায়িত্বে থাকা কল্যাণ পাঠক তিনি জানান আর্থিক দুর্বলতার কারণেই পর্যাপ্ত পরিমাণে টিকিট আনতে পারা যাচ্ছে না, আর সেই কারণেই এই সমস্যা হচ্ছে।

Related posts

ভাতার থানার উদ্যোগে সেফ ড্রাইভ, সেভ লাইফ-এর মোটরসাইকেল র‍্যালি

E Zero Point

সরকারি সহায়ক মূল্য আলুর থেকে খোলা বাজারের দাম কমে যাওয়ায়, তিনদিন ধরে বিক্রি নেই আলু

E Zero Point

মাধ্যমিকের রিভিউ-স্ক্রুটিনির আবেদনের সময়সীমা বাড়ল, স্কুলে আসতে হবে না পরীক্ষার্থীকে

E Zero Point

মতামত দিন