27/04/2024 : 2:53 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

প্রার্থনা, দোয়া ও আদিবাসী বাড়িতে মধ্যাহ্নভোজনের মাধ্যম দিয়ে বঙ্গ ধ্বনি যাত্রা বর্ধমানে

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, বর্ধমান, ১৩ ডিসেম্বর, ২০২০:


প্রার্থনা, দোয়া ও আদিবাসী বাড়িতে মধ্যাহ্নভোজনের মাধ্যম দিয়ে বঙ্গ ধ্বনি যাত্রা শুরু হল বর্ধমান ২ ব্লকে।  বর্ধমান উত্তর বিধানসভার বিধায়ক  নিশিথ কুমার মালিক বড়শুল ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত পুতুন্ড গ্রামের ‘রামকৃষ্ণ মিশনের’ আশ্রমের প্রার্থনার মধ্য দিয়ে ‘বঙ্গ ধ্বনি যাত্রা’ শুরু করলেন।

গ্রামের বাড়ি বাড়ি গিয়ে বিগত ১০ বছরের ,তৃণমূল সরকারের উন্নয়নের পরিসংখ্যান তুলে ধরেন এবং প্রত্যেকে হাতে রিপোর্ট কার্ড তুলে দেন এবং সাধারণ মানুষের সাথে কথা বলেন তাদের কোনো রকম অসুবিধা আছে কিনা খোঁজ নেন। প্রত্যেকেরকাছে প্রার্থনা করেন, যাতে তৃতীয়বারের জন্য মাননীয় মমতা ব্যানার্জিকে মুখ্যমন্ত্রী করা হয়। বিধায়কের সাথে হাজির ছিলেন বড়শুর ১ এর প্রধান দিলীপ কুমার সাই, উপপ্রধান সুতপা প্রামানিক, পঞ্চায়েত সমিতির সদস্য লাব কুমার দাস, পঞ্চায়েত সমিতির সদস্যা শিবানী বাগ, পঞ্চায়েত সদস্য সেখ মুহা: মহসিন, ও পুতুণ্ডা গ্রামের সদস্যরা ও তৃণমূল কংগ্রেসের অসংখ্য কর্মীবৃন্দ।

এরপর বড়শুল ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত কোড়াপাড়া হাজির হয়ে আদিবাসী ভাই পরেশ কোড়ার বাড়িতে পৌঁছে ভাত,ডাল, ও পালং শাকের সবজি দিয়ে মধ্যাহ্নভোজন করেন। আবার প্রচার অভিযান শুরু করেন। কোড়া পাড়ায় প্রচার অভিযান শেষ করে শক্তিগড় গ্রামে আসেন ও সেখানে শক্তিগড় গ্রামের মসজিদের ইমামের কাছে দোয়া প্রার্থনা করেন। তারপর শক্তিগড় গ্রামের দুয়ারে দুয়ারে তৃণমূল সরকারের বিগত ১০ বছরের খতিয়ান তুলে ধরেন এবং প্রত্যেক মানুষের হাতে উন্নয়নের রিপোর্ট কার্ড তুলে দেন।

বড়শুল ২ এর নেতৃত্ব বৃন্দ মধ্যে হাজির ছিলেন পঞ্চায়েত সমিতির সহসভাপতি অরুন গোলদার, শিক্ষা কর্মক্ষেত্র অম্বিকা দাস, পঞ্চায়েত সমিতির কর্মদক্ষ সৌভিক পান, সদস্য শেখ রতন, সদস্য কামরুল হাসান তাছাড়া হাজির ছিল তৃণমূলের দেখুন অসংখ্য কর্মীবৃন্দ।

Related posts

তেলের দাম বৃদ্ধি, কালনায় বাস চালু হলো না

E Zero Point

বাবার বকুনিতে অভিমানে আত্মঘাতি ছেলে

E Zero Point

জামালপুরের ধুলুর গ্ৰাম থেকে উদ্ধার হল গন্ধগোকুল

E Zero Point

মতামত দিন