27/04/2024 : 8:34 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারিতে করোনার টিকা নেওয়ার পরই অসুস্থ ও পরে মৃত্যু

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি, ২৪ মার্চ ২০২১:


একদিকে করোনা সংক্রমনের দ্বিতীয় ঢেউ আছড়ে পরেছে। দিল্লী, মহারাষ্ট্র, গুজরাতে সংক্রমনের হার বৃদ্ধি পাচ্ছে। পশ্চিমবঙ্গেও কোন কোন জায়গায় সংক্রমন বৃদ্ধি পাচ্ছে বলে সংবাদসূত্রে জানা যাচ্ছে। করোনার টিকাকরন কর্মসূচী চলছে রাজ্যের বিভিন্ন হাসপাতাল থেকে শুরু করে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে।

এরই মধ্যে মর্মান্তিক খবর মেমারি থানার পাল্লা ক্যাম্প এলাকার ব্যক্তি বলাই বালা। বাড়ি পাল্লা ক্যাম্প ৪ নং নীলকুটি বাঁধ এলাকায়। গতকাল পাল্লারোড প্রাথমিক হাসপাতাল থেকে করোনাপ টিকা নেওয়ার পর শ্বাসকষ্ট শুরু হয়। পরে গভীর রাতে মৃত্যু হয় বলাই বালার। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে তার সাথে জমেছে ক্ষোভও !

পরিবার সূত্রে জানা যায় কয়েকদিন ধরেই বলাই বালা অসুস্থ ছিলেন প্রথমে প্রাথমিক হাসপাতাল কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা করা হয় এবং ভ্যাকসিন দেওয়া হয়। পরে বাড়ি এসে শ্বাসকষ্ট হলে আবার তারা বড়শুল হালপাতালে নিয়ে যান এবং সেখান থেকে মেমারি হাসপাতাল। মেমারি হাসপাতাল থেকে বর্ধমান হাসপাতালে পাঠানো হয় পরে। পরে সেখানেই তার মৃত্যু হয়।

বলাই বালার ছোট ছেলে তারক বালা জানায় বাবার শরীর অসুস্থ ছিল ভ্যাকসিনটা না দেওয়া হলেই হয়তো ভালো হতো। যদিও তিনি ভ্যাকসিন নিয়ে কোন অভিযোগ করেননি।

হাসপাতাল সূত্রে জানা গেছে যে যদিও করোনা টিকার জন্যই ব্যক্তির মৃত্যু হলো না অন্য কোন শারীরিক সমস্যা ছিল তার জন্য পরিক্ষানীরিক্ষা চলছে।

Related posts

বর্ধমান কাটোয়া রোডে এলাকাবাসীর অবরোধ

E Zero Point

প্রাণের উৎস – রাখি মাটিতে ফেললে গাছ

E Zero Point

গোঘাট থানার উদ্যোগে বিশ্ব মাদক বিরোধী দিবস পালন

E Zero Point

মতামত দিন