27/04/2024 : 6:05 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গশ্রীরামপুরহুগলি

রাজ‍্যজুড়ে বিজেপি নতুন কর্মসূচি আর নয় বেকারত্ব

জিরো পয়েন্ট নিউজ – গৌরাঙ্গ বটব‍্যাল, হুগলি, ১৪ ডিসেম্বর ২০২০:


তৃণমূল সরকারের আমলে রাজ্যের শিক্ষিত বেকাররা রাজ্য ছেড়ে ভারতবর্ষের বিভিন্ন প্রান্তে চলে গেছে। রুজি-রুটির প্রয়োজনে, আজ পশ্চিম বাংলার বিভিন্ন শহর এবং গ্রামগুলি দেখলে বোঝা যায় সেগুলি একএকটি বৃদ্ধাবাস এ পরিণত হয়েছে। বাড়ির শিক্ষিত বেকাররা ভীন রাজ্যে পাড়ি দেওয়ায় অসহায় অবস্থার মধ্যে রয়েছেন তাদের বাবা-মায়েরা। আজ হুগলির শ্রীরামপুরে বিজেপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন করে কথাগুলি বললেন বিজেপি নেত্রী তথা অভিনেত্রী কাঞ্চনা মল্লিক।

বিজেপি নতুন একটি কর্মসূচি নিয়েছে আর নয় বেকারত্ব, এই সম্মিলিত একটি কার্ড বিজেপির পক্ষ থেকে রাজ্যের প্রতিটি বাড়িতে শিক্ষিত বেকারদের কাছে পৌঁছে দেয়া হবে । তাতে যে সমস্ত বেকার ছেলেরা কাজকর্ম পায়নি তাদের নাম এবং তাদের শিক্ষাগত যোগ্যতা লিপিবদ্ধ করা হবে।বিজেপি সরকার এ রাজ্যে ক্ষমতায় এলে তারা মাথা উঁচু করে চাকরি করতে পারে সে ব্যাপারে দল দেখবে। কারণ এই রাজ্য সরকারের আমলে দিনদিন বেকারত্ব বেড়েছে, কোনরকম কাজ নেই মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে চলছে সরকার প্রতিটি ক্ষেত্রে। কাটমানি ছাড়া কোন কাজ হয়না এ রাজ্যে ,কাঞ্চনা মল্লিক এইভাবে বিষোদগার করে বলেন এই করোনা মহামারীতে বিভিন্ন জায়গায় গিয়ে দেখা গেছে যে রাজ্য সরকার যে সমস্ত প্রতিশ্রুতি দিয়েছিলেন তার যে সমস্ত কাজগুলো হয়েছে তার প্রতিটি পিছনে রয়েছে কাটমানি ।

এমনকি কেন্দ্রীয় সরকার যে সমস্ত প্রকল্পগুলি নিয়েছে দেশ সেগুলির হুবহু নকল করেছে রাজ্য সরকার, সেগুলো মানুষের কাছে নিয়ে এসেছে অথচ এই সমস্ত প্রকল্পগুলো কেন্দ্রীয় সরকার অনেক আগেই রূপায়িত করেছে যেগুলি সেই সময় পশ্চিমবঙ্গ সরকার রূপায়িত করত তার সুযোগ সুবিধাগুলো অনেক আগেই পেত এ রজ্যের বাসিন্দারা।

আজকের সাংবাদিক বৈঠকে কাঞ্চনা মল্লিক ছাড়াও উপস্থিত ছিলেন শ্রীরামপুর সাংগঠনিক জেলার সভাপতি শ্যামল বোস সহ জেলার অন্যান্য নেতৃবৃন্দ।

Related posts

মেমারির ব্যবসায়ীকে অপহরণঃ ২৪ ঘণ্টার মধ্যেই ঝাড়খণ্ড থেকে উদ্ধার করল পুলিশ

E Zero Point

গোষ্ঠীদ্বন্দ্বে তৃণমূল কর্মী খুনঃ গ্ৰেপ্তার জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক

E Zero Point

রক্ষা কালী পুজোয় অন্নকূটে ভক্তদের ঢল

E Zero Point

মতামত দিন