29/03/2024 : 9:15 PM
আউসগ্রামআমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

আউসগ্রামে তৃণমূলের সভায় অনুব্রত মন্ডলের নতুন দাওয়াই ঠেঙিয়ে পগারপার

জিরো পয়েন্ট নিউজ – পরাগ জ্যোতি ঘোষ, গুসকরা, ১৭ জানুয়ারি ২০২১:


আজ তৃণমূলের হেভিওয়েট নেতা অনুব্রত মণ্ডল আউসগ্রাম ১ নং ব্লকের গোপীনাথ বাটি স্কুল প্রাঙ্গনে আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি কে ঠেঙিয়ে পগার পার করার আহ্বান দিলেন । চরাম চরাম ,নকুল দানার পর এবার নতুন দাওয়াই ঠেঙিয়ে পগার পার। আজ অনুব্রত মণ্ডলের মিটিংয়ে মানুষের ঢল ছিল চোখে পড়ার মতো। অনুষ্ঠানের শুরুতে বিধায়ক অসিত মাল ও রানাসিং, মেন্টর ,বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস বক্তব্য রাখেন ।

এর পরই স্টেজ কাঁপাতে মঞ্চে ওঠেন অনুব্রত। অনুষ্ঠানের শুরুতেই তিনি আউসগ্রাম বিধায়ক অভেদানন্দ থান্ডার ঘরের ছেলে বলে যদি তার কোন ভুল-ত্রুটি হয় জনগণকে তা ক্ষমা করে দেওয়ার কথা বলেন । প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জোরালো ভাষায় আক্রমণ করেন অনুব্রত মন্ডল। তিনি বলেন নরেন্দ্র মোদি ট্রেন বিক্রি, কয়লাখনি সব বিক্রি করে দিয়েছে । নরেন্দ্র মোদি কোনদিনই মানুষকে ভালোবাসে নি। তিনি বলেন মোদি ২০১৪ সালে বলেছিল মানুষের একাউন্টে ১৫ লক্ষ টাকা করে দেবে, বছরে ২ কোটি চাকরি দেবে ,চাষির পাশে দাঁড়াবে, ঋণ মুকুব করে দেবে। সব ভাওতা ধরা পড়ে গেছে ।

নরেন্দ্র মোদির কোন মায়া দয়া নাই খেটে খাওয়া মানুষের প্রতি। মায়া-দয়া সব ১৪ হাজার কোটি টাকা মেরে দিয়েছে তাকে। সে হলো নীরব মোদি । আজও আনতে পারে নি নরেন্দ্র মোদি তাকে । কোথায় গেল বিজয় মালিয়া? সোনার ভারত গড়ার স্বপ্ন দেখিয়ে অন্ধকার ভারত তৈরি করেছে নরেন্দ্র মোদি । তিনি হুংকার দিয়ে বলেন নরেন্দ্র মোদি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তুলনা যেন না করে । নিজের চেষ্টাই মমতা বন্দ্যোপাধ্যায় ৬৯ প্রকল্প চালাচ্ছেন । এগুলো সব শেষ করে দেবে নরেন্দ্র মোদী। তিনি বিজিপিকে হুংকার দিয়ে বলেন তারা মমতা বন্দ্যোপাধ্যায়কে মুসলমান বলেন ।এটা চরম অন্যায়। দিদি ইফতার পার্টিতে যোগদান করলেই কি মুসলমান।

অনুব্রত মন্ডল তার বাড়িতে ব্লক সভাপতি টগরকে নিমন্ত্রণ করেন পুজোয়। তিনি নিজেও যান টগরের বাড়ি পরবে সীমাই খেতে। তাই বলে কি তিনি মুসলমান হয়ে গেছেন। কেন বিজেপি একজন ব্রাহ্মণ মহিলাকে মুসলমান বলবে তার সর্বধর্ম সমন্বয়ের অনুভূতির প্রতি বিদ্রুপ করে ।তিনি আজকের সভায় মীমকে আক্রমণ করেন জোরালো ভাষায়। বলেন এটা একটা শয়তান জাত, নেমকহারাম। কয়েক কোটি টাকা দিয়ে বিক্রি করেছে নিজেদের নরেন্দ্র মোদির কাছে। এরা বিজিপিকে জেতানোর খেলায় নেমেছে। এদের একদম বিশ্বাস করবেন না ।

অনুব্রত মন্ডল এনআরসির বিরুদ্ধে গর্জে ওঠেন এদিনের সভায়। তিনি বলেন অমিত শাহ ,মোদি বলছে পশ্চিমবাংলায় এনআরসি করে ছাড়বেন কিন্তু নরেন্দ্র মোদির ঠাকুমার ১৯৭০ সালের দলিল আছে তো ? তাহলে কি ঠাকুমাকে জেলে রাখবেন। আরে নরেন্দ্র মোদীকে ভোট দিলে তবেই পশ্চিমবাংলা এনআরসি করবেন। মমতা বন্দ্যোপাধ্যায় থাকলে তা পারবেন না। বহু মানুষ আছেন যাদের সত্তর সালের দলিল নাই। শরীরের এক বিন্দু রক্ত থাকতে বাংলায় এনআরসি হতে দেবেন না বলে হুংকার করেন অনুব্রত মন্ডল ।

এরপর সকলকে বিজেপিকে ঠেঙিয়ে পগার পার করার অনুরোধ জানিয়ে তিনি বক্তব্য শেষ করেন । এরপর তিনি প্রেস কনফারেন্স করেন। সেখানে শতাব্দি রায় কে রাজ্য সহ-সভাপতি করার বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন এটা রাজ্য নেতৃত্তের বিষয়। একজন প্রশ্ন করেন বিজেপি নেতা জয় প্রকাশ বলেছেন মদের দাম কমিয়ে ভোট কেনা যায় না। অনুব্রত মন্ডল বলেন কে জয়প্রকাশ? তিনি চেনেন না।

আর এক প্রতিবেদক প্রশ্ন করেন দিলীপ ঘোষ বলছেন তৃণমূল নেতারা সবাই করোনার ভ্যাকসিন নিলে ভ্যাকসিন কম পড়ে যাবে। অনুব্রত মন্ডল এর উত্তরে জানান দিলীপ ঘোষ কখন কি বলেন ও নিজেও জানেনা ।কখনো গরুর মুত খেতে বলেন ।কখনো বলেন গরুর দুধে সোনা হয় ।এরপর এই প্রতিবেদক প্রশ্ন করেন চরাম চরাম ,নকুল দানার পর ঠেঙিয়ে পগারপার কি এবারের ভোটে দেওয়াই। তিনি জানান অবশ্যই। এটা কথ্যভাষা ,গ্রাম্য ভাষা ।এটাই এবার কর্মীদের উজ্জীবিত করার শ্লোগান হতে পারে।

Related posts

আগামী বাংলা গঠনে প্রবুদ্ধ নাগরিকের ভূমিকা শীর্ষক আলোচনা সভা

E Zero Point

রাজ্যে লাগামহীন দুর্নীতি, সন্ত্রাস ও নারী নির্যাতনের বিরুদ্ধে জামালপুরে বিজেপির সভা থেকে তোপ দাগলেন বিরোধী দলনেতা

E Zero Point

হিন্দু মহিলার রক্তদানে মুসলমান ধর্ম গুরুর দোয়া – সম্প্রীতির আবহাওয়ায় রক্তদান শিবির মেমারিতে

E Zero Point

মতামত দিন