25/04/2024 : 9:17 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

‘‌বাংলা নিজের মেয়েকেই চায়’ প্রচারাভিযান মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি,  ২ মার্চ ২০২১:


‘‌বাংলা নিজের মেয়েকেই চায়’ আসন্ন বিধানসভায় রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের নতুন স্লোগান ইতিমধ্যে রাজ্যবাসীদের মধ্যে সাড়া ফেলে দিয়েছে।  যদিও তা নিয়ে বিরোধীরা রাজনৈতিক কটাক্ষ করলেও বাংলার মানুষ তা মেনে নিয়েছে বলে দাবি করছেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক নিত্যানন্দ ব্যানার্জী।

তিনি আরও জানান যে বাংলা নিজের মেয়েকেই চায় নতুন ওয়েবসাইট ও অ্যাপের মাধ্যমে সরাসরি মানুষ কথা বলতে পারবেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। নিজের অভাব–অভিযোগ জানাতে পারবেন বাংলার নিজের ‘মেয়ে’-কে।

অনলাইন এবং অফলাইন উভয় মাধ্যমেই তৃণমূল বার্তা দিতে চায়, ‘বাংলা নিজের মেয়েকেই’ চায়। তাই মেমারি বিধানসভার বাগিলা অঞ্চলের বোনেরডাঙ্গা পাড়ায় তপশিলিদের সঙ্গে ভোজ কর্মসূচির আয়োজন করা হয়েছিল। প্রায় ৪০০ জন তপশিলি জাতি উপজাতি সম্প্রদায়ের মানুষ এতে অংশ নিয়েছিলেন। তৃণমূল নেতৃত্ব তাদের সুবিধা অসুবিধার কথা আলোচনা করেন এই কর্মসূচীতে।

মেমারি ১ নং ব্লক জয় হিন্দ বাহিনীর সভাপতি প্রলয় পাল জানান যে, অন্যান্য রাজনৈতিক দল যখন ব্রিগেড সমাবেশ, জোট, দল ভাঙানো নিয়ে ব্যস্ত তখন ডিজিটাল মাধ্যমে নতুন প্রজন্মের কাছে পৌঁছে গেলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে লাখ লাখ গ্রাহক তৈরি হচ্ছে। কমেন্টের ঝড় বইছে। দু’‌হাত তুলে মানুষ নিজের আশীর্বাদের কথা জানাচ্ছেন।

এছাড়াও শিক্ষক নেতা মৃন্ময় ঘোষ বলেন,  রাজ্যের বিরোধী রাজনৈতিক দল এখনও মুখ্যমন্ত্রীর মুখ খুঁজে বেড়াচ্ছে। তৃণমূল খুঁজছে না, কারণ আমাদের নিজেদের ঘরের মধ্যে একটি মেয়ে রয়েছে – মমতা বন্দ্যোপাধ্যায়। বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হবেন।

Related posts

দুয়ারে পঞ্চায়েত নির্বাচনঃ ২১ শে জুলাই “শহীদ মঞ্চ” থেকে দুর্নীতিবাজদের বিরুদ্ধে দল কি কঠোর হতে পারবে?

E Zero Point

আদিবাসী মহিলার গণধর্ষণঃ দোষীদের শাস্তির আশ্বাস দেন দেবু টুডু

E Zero Point

কলকাতায় মেধা পাটকরঃ ঘৃণার বিরুদ্ধে দাঁড়িয়ে সংবিধান বাঁচানোর সংকল্প নিল নাগরিক সমাজ

E Zero Point

মতামত দিন