30/09/2022 : 9:04 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

ফের উল্টে গেল বালির ডাম্পার পালশিটে, অল্পের জন্য প্রাণে বাঁচলো শিশু

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি,  ১৯ মার্চ ২০২১:


আবার বড়সড় দুর্ঘটনা থেকে ফের রেহাই পেলেন পালসিট এলাকার মানুষ। বালির নিচে চাপা পড়ে যাওয়া একটি কিশোর কে দ্রুত উদ্ধার করেন স্থানীয় মানুষ। ঘটনাটি ঘটেছে শুত্রুবার সকাল ১০টা ১৫মিনিট নাগাদ মেমারির পালশিটের কাছে জাতীয় সড়কের ওপর। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনার পরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এদিকে পুলিশ লরিটিকে আটক করেছে।

এক প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন সকালে বর্ধমানের দিক থেকে একটি বালি বোঝাই লরি মেমারির দিকে দ্রুত গতিতে যাচ্ছিল এবং একটি গাড়িকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরই উল্টে যায়। অফিস টাইম থাকায় বাস ধরবার জন্য অনেকেই রাস্তার পাশে দাঁড়িয়েছিলেন। কিছু বুঝে ওঠার আগেই আচমকা এই ঘটনা ঘটে যাওয়ায় আশপাশের মানুষের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। পরে জানা যায় শ্রীপুরের একটি কিশোর অর্পন মল্লিক বালির নীচে চাপা পড়েছে। দ্রুত ছেলেটিকে বালির নিচ থেকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়।
স্থানীয় বাসিন্দা সন্দীপন সরকার জানান, কিছুদিন আগেই বেপরোয়া ট্রাক এই এলাকাতেই পিষে দিয়েছিল ১১ জন যাত্রীকে । যার মধ‍্যে মারা গিয়েছিলেন ৫ জন । সেই আতঙ্ক রয়েছে এখনো সকলের মনে । তার মধ‍্যেই ফের দুর্ঘটনা । বারবার এই এলাকায় দুর্ঘটনা ঘটছে। তবু প্রশাসনের হুঁশ নেই। প্রশাসনকে জানিয়েও কোনো সুরাহা হচ্ছে না। ইতিমধ্যে পালসিট এলাকার মানুষ প্রশাসনকে অনেক আবেদন নিবেদন করেছেন, সামনে বিধানসভা নির্বাচন শীঘ্রই সমাধান না হলে জনরোষ তৈরি হলে সমস্যা আরো বাড়তে পারে।

Related posts

নির্মাণকর্মীদের সম্মেলন মেমারিতে

E Zero Point

স্বামীকে আগুনে পুড়িয়ে মারার চেষ্টা স্ত্রীর

E Zero Point

মহকুমা শাসক দপ্তরে রক্তদান শিবির

E Zero Point

মতামত দিন