28/09/2022 : 2:01 PM
BREAKING NEWS
আমার বাংলাউত্তর বঙ্গমালদহ

বিজেপি প্রার্থীর কুশপুতুল দাহ করে বিজেপি কর্মীদেরই বিক্ষোভ

জিরো পয়েন্ট নিউজ সুমিত ঘোষ, মালদা, ২৮ মার্চ ২০২১:


“স্বাধীন সরকার হটাও বিজেপি বাঁচাও” নির্বাচনী প্রচার নয় দিকে দিকে বিক্ষোভ সমাবেশে এখন এটাই স্লোগান বৈষ্ণবনগর বিধানসভা কেন্দ্রের বিজেপি কর্মীদের। গোলাপগঞ্জ, আঠারো মাইল, কুম্ভিরা, কেবি এস সহ গোটা বিধানসভার বিভিন্ন গ্রাম পঞ্চায়েতের পাশাপাশি জেলা বিজেপি কার্যালয়ে বিক্ষোভ দেখানোর পর ধারাবাহিক আন্দোলনের আজ ঘটনাস্থল আকন্দবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের রামনগর এলাকা। ধারাবাহিক আন্দোলনের অঙ্গ হিসাবে প্রার্থী বদলের স্লোগান তুলে বিক্ষোভ সমাবেশে সামিল হন শতাধিক বিজেপি কর্মী।

রবিবার এই মর্মে বৈষ্ণবনগর বিধানসভা কেন্দ্রের প্রার্থী স্বাধীন সরকারের কুশপুতুল দাহ করে বিক্ষোভ দেখান। বিজেপি কর্মীরা জানান, তারা বিজেপিকেই ভোট দিবেন। কিন্তু তাদের প্রার্থী পছন্দ নয়। বিগত পাঁচ বছরে একটা কাজ করেছেন উদাহরণ দিতে পারবেন মাননীয় স্বাধীন সরকার। একটা সই করতে গেলে দশবার ঘুরতে হয়।

বিজেপির আদর্শ এবং নীতির অপমান করেছেন তিনি। তাই দ্বিতীয় বার আর ভূল করবেন না তারা, বৈষ্ণবনগর বিধানসভা কেন্দ্রে স্বাধীন সরকারকে প্রার্থী হিসেবে কিছুতেই মেনে নিতে পারবেন না তারা। তাই তাদের এই ধারাবাহিক বিক্ষোভ সমাবেশ বলে জানান বিক্ষোভকারী বিজেপি কর্মীরা।

Related posts

মেমারি পৌরসভার ১০ নং ওয়ার্ডে মোমবাতি মিছিল

E Zero Point

সাধারণ মানুষকে সংবিধানের গুরুত্ব ও কার্যকারিতা জানাতে হবে

E Zero Point

আত্মা প্রকল্পে মৎস্য চাষীদের জাল ও হাঁড়ি প্রদান জামালপুরে

E Zero Point

মতামত দিন