29/09/2022 : 8:04 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারি আমার কাছে নতুন নয়…বলে থামলেন মমতা বন্দ্যোপাধ্যায়, কাকে খুঁজছিলেন?

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি, ১০ এপ্রিল ২০২১:


শুক্রবার মেমারি গন্তার মাঠে নির্বাচনী জনসভায়  মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “মেমারি আমার কাছে নতুন নয়…” বলেই বক্তব্য থামালেন। পিছনের সারিতে বসা তৃণমূল নেতৃত্বদের দিকে তাকিয়ে কাউকে খুঁজছিলেন। বামদিকের নেতারা আঙ্গুল দিয়ে দেখানোর পর ডান দিকে তাকান দিয়ে বলেন তাই ভাবছি “স্বপনটা কোথায় গেল, এর নামতো দেখতে পেলাম না” তারপরই হেসে বলেন “আমার পুরানো জায়গা আমি সবকটাকে চিনি। স্বপনও আছে।”

তারপরই মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন যে, দীর্ঘদিন ধরে কাজ করতে করতে উনি একটি গর্ভমেন্টে গেছেন। কিন্ত সমস্ত সহ কর্মীদের তিনি নামে নামে চেনেন। তাই দেখতে না পেলে তিনি খোঁজ করেন কোথায় গেলেন তারা। তিনি সভা মঞ্চ থেকে তিনি জানান যে, এই নির্বাচন বাংলার ইজ্জত বাঁচানোর নির্বাচন।

“স্বপন” বলতে মেমারি পৌরসভার প্রাক্তণ পৌরপ্রধান ও বর্তমান প্রশাসক ও পূর্ব বর্ধমান জেলার তৃণমূল কংগ্রেসের সহসভাপতি স্বপন বিষয়ী।

এব্যপারে স্বপন বিষয়ীর কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, যে একজন সর্বভারতীয় জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ থেকে তার নাম উচ্চারণে তিনি আপ্লুত ও কৃতজ্ঞ। তিনি জানান দলের জন্মলগ্ন থেকে তৃণমূল করছেন। দলের হয়ে কাজ করছেন। নেত্রীর অনুপ্রেরণাই মেমারি পৌর শহরের উন্নয়ণধারাকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করেছে।

“স্বপনটা কোথায় গেল এর নামতো দেখতে পেলাম না”-এ প্রসঙ্গে স্বপন বিষয়ী বলেন, কাগজে নাম লেখা থাকলো, কি না থাকলো সেটা বড় ব্যাপার নয়, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের হৃদয়ে যে নামটা লেখা আছে এটা মেমারির জনগন বুঝলো। তাই আরও উৎসাহের সাথে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী করার জন্য তার পৌরসভা এলাকার প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে তিনি মানুষের কাছে উন্নয়ণের প্রচার করবেন। মানুষ তৃণমূল সরকারকে ভোট দেবেন উন্নয়ণের নিরিখেই। বিজেপির কোন অপপ্রচারকে কান দেবে না পশ্চিমবঙ্গের জনগন।

Related posts

বিতর্ক পিছু ছাড়ছে না তৃণমূলেরঃ নমিনেশন করতে পারলেন না মেমারির প্রার্থী

E Zero Point

ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ মেমারিতে

E Zero Point

বিটরা হাইস্কুলে বিবেক চেতনা উৎসব ২০২১

E Zero Point

মতামত দিন