19/04/2024 : 8:55 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

যাত্রীর দেখা নেই মেমারি বাসষ্ট্যান্ডে

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ১ জুলাই ২০২১:


মেমারি বাস স্ট্যান্ড থেকে ভোর ৫- ৫৫ মেমারি থেকে বোলপুরের উদ্দেশ্যে ছেড়ে যায় একটি বাস ভায়া কাটোয়া সেই বাসের যাত্রী সংখ্যা ছিল মাত্র চার। অপরদিকে সকাল ৮ টা ৪৫ মিনিটে মেমারি থেকে বর্ধমান এর উদ্দেশ্যে ছেড়ে যায় একটি বাস সেই বাসে যাত্রী সংখ্যা ছিল মাত্র ১। মেমারি বাস স্ট্যান্ডে এখনও দাঁড়িয়ে রয়েছে কৃষ্ণনগর, নবদ্দীপ, আসানসোল, কাটোয়া, মালডাঙ্গা সহ বিভিন্ন রুটের বাস। সকাল থেকে এখনো পর্যন্ত মাত্র তিনটি বাস মেমারি বাস স্ট্যান্ড থেকে বিভিন্ন গন্তব্যে ছেড়ে গেছে নেই যাত্রীদের দেখা।

অপরদিকে পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধি বাস মালিকদের দাবি ভাড়া বৃদ্ধি করতে হবে। তবুও পরিস্থিতির দিকে বিবেচনা করে মালিক কর্তৃপক্ষ বাস চালালেও দেখা নেই যাত্রীদের মেমারি শহরের পার্শ্ববর্তী বিভিন্ন এলাকায় মেমারি মালম্বা কিংবা মেমারি জামালপুরের উদ্দেশ্যে ছেড়ে যায় বেশ কিছু যাত্রীবাহী টেকার কিন্তু সেখানেও হাতে গোনা মাত্র কয়েকটি যাত্রী।

অপরদিকে যাত্রীসুরক্ষার জন্য বাস কর্তৃপক্ষ মাস্ক ও স্যানিটাইজারের ব্যবস্থা করে রেখেছেন। সব মিলিয়ে পরিষেবা স্বাভাবিক হলেও যাত্রী দেখা নেই চিন্তার ভাঁজ বাস মালিকদের কপালে তারা আরো বলছেন লোকাল ট্রেন পরিষেবা স্বাভাবিক না হলে যাত্রীর দেখা পাওয়া যাবে না।

Related posts

তৃণমূল কর্মীর মৃত্যুঃ পরিবারের পাশে জেলার বিধায়করা

E Zero Point

মঙ্গলকোটের পুরাতনহাট গ্রামে মা মঙ্গলচন্ডীর পুজো

E Zero Point

মেমারিতে পরপর চারটি দোকানে চুরি

E Zero Point

মতামত দিন