03/10/2022 : 11:54 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

পেট্রোলের সেঞ্চুরিঃ মেমারিতে বিক্ষোভ, প্রতিবাদে তৃণমূল কংগ্রেস

জিরো পয়েন্ট নিউজ ডেস্কঅতনু ঘোষ, মেমারি, ১২ জুলাই ২০২১:


পেট্রোলের সেঞ্চুরি, সেঞ্চুরির পথে ডিজেল ইতিহাস গড়ে সেঞ্চুরি করেছে ইতিমধ্যেই পেট্রোলের দাম, আর তারই প্রতিবাদে অভিনব প্রতিবাদ দেখা গেল পূর্ব বর্ধমান জেলার মেমারি শহর তৃণমূল কংগ্রেস কমিটির পক্ষ থেকে। পেট্রোপণ্য মূল্যবৃদ্ধির প্রতিবাদে তৃণমূল কংগ্রেসের দলীয় নির্দেশ মত শনিবার এবং রবিবার সারা রাজ্য জুড়ে বিক্ষোভ প্রতিবাদ ও ধর্ণা কর্মসূচির আয়োজিত হলো।

সেই দলীয় নির্দেশ মতো এদিন সারা রাজ্যের পাশাপাশি মেমারিতে মেমারি শহর তৃণমূল কংগ্রেস কমিটির পক্ষ থেকে বিক্ষোভ কর্মসূচি করা হলো মেমারি বামুনপাড়া মোড়ে। পেট্রোল-ডিজেলের লাগামছাড়া মূল্যবৃদ্ধির প্রতিবাদে সারা রাজ্যে পথে নেমে প্রতিবাদ জানাচ্ছে তৃণমূল কংগ্রেস।

রবিবারও পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে গত কালকের মত আজও পথে নেমে বিক্ষোভ দেখানো মেমারি ১ নম্বর ব্লক ও মেমারি শহর তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। এই বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলার বর্ষিয়ান তৃণমূল নেত্রী মমতাজ সংঘামিতা, বর্ধমান জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি রাসবিহারী হালদার, মেমারি বিধানসভার বিধায়ক মধুসূদন ভট্টাচার্য, সহ সকল ব্লক ও শহর তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

এই বিক্ষোভ কর্মসূচিতে মেমারি গ্রামীণ হাসপাতালে অ্যাম্বুলেন্স চালক এরাও অংশগ্রহণ করেন। কিছুক্ষণের জন্য মেমোরি হাসপাতাল অ্যাম্বুলেন্স পরিষেবা ব্যাহত হওয়ার জন্য তারা ক্ষমাপ্রার্থী বলে জানান। মেমারি শহর তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে গণস্বাক্ষর কর্মসূচী ও করা হয় এই বিক্ষোভ কর্মসূচি থেকে।

Related posts

পঞ্চায়েত সমিতির সভাপতির অভিযোগ অসত্যঃ কালনা মহকুমা শাসক

E Zero Point

পূর্ব বর্ধমানের ৮ বিধানসভায় ভোট, ১৫৩ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী

E Zero Point

নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে তৃণমূল ছাত্র পরিষদের কর্মসূচী

E Zero Point

মতামত দিন