01/05/2024 : 4:23 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

দুর্গাপুর অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটির উদ্যোগে রক্তদান শিবির

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি,  ১৫ জুলাই ২০২১:


তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মেমারি ১ নম্বর ব্লকের রক্তদান শিবির অব্যাহত। প্রতিদিনই ব্লকের বিভিন্ন অঞ্চলের তৃণমূল কংগ্রেসের শাখা সংগঠন এর উদ্যোগে রক্তদান শিবির অনুষ্ঠিত হচ্ছে।

এদিন মেমারি ১ নম্বর ব্লকের দুর্গাপুর অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটির পক্ষ থেকে দেবীপুর স্টেশন হাইস্কুলে একটি স্বেচ্ছায় রক্তদান শিবির অনুষ্ঠিত হলো। পুরুষ মহিলা মিলিয়ে মোট ৫০ জন রক্তদাতা স্বেচ্ছায় রক্ত দান করবেন বলে জানা যায়। বর্ধমান শিব শংকর সেবা সমিতির শাখা রশ্মি ব্লাড ব্যাংকের মাধ্যমে রক্ত সংগ্রহ করা হয়।

এই রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল ছাত্র পরিষদের সহ-সভাপতি মুকেশ শর্মা, মেমারি ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি সন্দীপ পরামানিক,মেমারি এক’নম্বর ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি রাহুল দেব ঘোষাল, দুর্গাপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান শিখা রায়, দেবীপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি পার্থ সিদ্ধান্ত, সহ অন্যান্য ব্লক ও অঞ্চল নেতৃত্ব।

এছাড়া উপস্থিত ছিলেন স্থানীয় পঞ্চায়েতের সদস্য ও সদস্যাগণ ও তৃণমূল কংগ্রেসের কর্মী বৃন্দ। দলীয় পতাকা উত্তোলন করে রক্তদান শিবিরের উদ্বোধন করেন ব্লক তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি সন্দীপ প্রামানিক। তৃণমূল কংগ্রেস বিভিন্ন এলাকায় প্রতিদিন যেভাবে রক্তদান শিবির আয়োজন করছে তাতে রক্ত সংকট মেটানো সম্ভব পর বলে মনে করছেন জেলা তৃণমূল ছাত্র পরিষদের সহ-সভাপতি মুকেশ শর্মা।

 

Related posts

ক্রেডিট কার্ডে লোন দিচ্ছে না ব্যাঙ্ক, পরিদর্শনে বিডিও

E Zero Point

বামেদের ধর্মঘটে কালনায় মিশ্র প্রভাব

E Zero Point

ব্রাউন সুগার সহ দুই পাচারকারীকে গ্রেফতার

E Zero Point

মতামত দিন