06/05/2024 : 9:46 AM
আমার বাংলাকান্দিদক্ষিণ বঙ্গমুর্শিদাবাদ

৪০ বছরে সরকার বদলেছে, বর্ষাকালে ভোগান্তি দূর হয়নি

জিরো পয়েন্ট নিউজ রক্তিম সিদ্ধান্ত, কান্দি, ৩০ জুলাই ২০২১:


কান্দি পৌরসভার বিভিন্ন এলাকায় জল যন্ত্রণার চিত্র উঠে এলো প্রসঙ্গত লাগাতার বৃষ্টির কারণে জল নিকাশি ব্যবস্থা না থাকার জন্য জলমগ্ন হয়ে রয়েছে কান্দি পৌরসভার বেশ কিছু এলাকা যার মধ্যে অন্যতম কান্দি পৌরসভার অন্তর্গত ৪ নম্বর ওয়ার্ডের নামু কান্দি ডোমপাড়া ও কান্দি পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের জেলোপাড়া ধর্মরাজ তলা এলাকা।

রাস্তার মধ্যে জল দাঁড়িয়ে থাকার কারণে ব্যাপক সমস্যার সম্মুখীন হচ্ছে এলাকার বাসিন্দা থেকে শুরু করে পথচলতি সাধারণ মানুষ তাদের দাবি অবিলম্বে প্রশাসন জানো এই জল যন্ত্রণা থেকে মুক্তি দেয় তাদের। নমুকান্দির ডোমপাড়া এলাকার বাসিন্দাদের বক্তব্য বিগত ৪০ বছর ধরে বর্ষাকালে এরকমভাবে জল জমে থাকে এলাকায় তবে এই জল যন্ত্রণা থেকে মুক্তি পেতে বারংবার প্রশাসনের দ্বারস্থ হয়েছে তারা কিন্তু আখেরে লাভ কিছু হয়নি বেশি বৃষ্টি হলে তাদের ঘরেও জল ঢুকে যায়,সাপ, ক্ষোপ পোকামাকড়, প্রতিনিয়ত যাতায়াত করছে তাদের ঘরে রাস্তার উপর জমে থাকা এই জলের জন্য।

তারা জানিয়েছে আগামী দিনে প্রশাসন যদি তাদের দিকে নজর না দেয় তাহলে তারা বৃহত্তর আন্দোলনে শামিল হবে। এখন দেখার বিষয় আদৌ কি এই জল যন্ত্রণা থেকে মুক্তি পাবে কান্দির এই সাধারন মানুষগুলো নাকি আবার আগামী বর্ষাতেও এরকমই জল যন্ত্রণার শিকার হতে হবে তাদের।

Related posts

শহর সভাপতির অফিস না হলেও, তৃণমূলের ওয়ার্ড অফিসের উদ্বোধন চলছে মেমারিতে

E Zero Point

আবার বিজেপি কর্মীর উপর আক্রমণ, নতুন করে আবার উত্তপ্ত ময়না

E Zero Point

বর্ধমানে স্বাস্থ্যসাথী কার্ড দেওয়ার লাইনে হাতাহাতিতে দুই পরিবার

E Zero Point

মতামত দিন