30/11/2022 : 9:57 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

বিদ্যুতের খুঁটিতে তার জুড়তে গিয়ে মৃত্যু মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি,  ১৪ অগাষ্ট ২০২১:


পূর্ব বর্ধমান জেলার মেমারি থানার অন্তর্গত দেবীপুর অঞ্চলের পূর্ণ্যগ্রাম ধর্মশিমলাতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হলো ব্যক্তির। শুক্রবার দুপুরের ধর্মশিমলা গ্রামে বিদ্যুতের খুঁটিতে তার জুড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে শেখ আমজেদ আলি(৪৬) নামে এক ব্যক্তির ঘটনাস্থলেই মৃত্যু হয়।

জানা যায় যে হারাধন পন্ডিত নামে তার এক প্রতিবেশীর বাড়ির বিদ্যুৎ সংযোগ করার জন্য আমজাদ আলি ইলেকট্রিক পোলে ওঠে। এদিকে একই পাড়ায় দুটি ট্রান্সফর্মার থাকায় হারাধন পন্ডিত যেটি বন্ধ করে একিট ছেলেকে বসিয়ে রেখে ওই ব্যক্তিকে পোলে ওঠার জন্য বলেন। দেখা যায় অন্য ট্রান্সমিটার থেকে ওই পোলের মাধ্যমে তার বাড়ী বিদ্যুৎ আসে, তাই পোলে উঠে কাজ শুরু করতেই বিদ্যুৎপৃষ্ট হয়ে নীচে পড়ে যান এবং ঘটনা স্থলেই তাঁর মৃত্যু হয়।

মৃত আমজাদ আলির চার কন্যা সন্তান। দুই মেয়ের এখনো বিবাহ বাকি। তার স্ত্রী ও মেয়েরা শোকে মুহ্যমান অবস্থায় আগামী দিনে তাদের কিভাবে সংসার চলবে তায় নিয়ে কান্না কাটি করতে থাকে। গ্রামবাসী অনেকে তাদের ক্ষতিপূরণ বাবদ হারাধন পন্ডিতের কাছে দাবি জানায়। মৃতের স্ত্রীও দাবি জানান এবং সরকারি সাহায্যের দাবি করেন। স্থানীয়সূত্রে জানা যায় অবশেষে গ্রামবাসী ঐ দুই পরিবারকে নিয়ে আলোচনায় বসেন এবং হারাধন পন্ডিত ক্ষতিপূরণ দেবেন বলে এই মীমাংসা করেন।

Related posts

করোনায় আক্রান্ত রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী

E Zero Point

কালনা হাসপাতালে একদিনে ৪ জন স্বাস্থ্যকর্মী আক্রান্ত 

E Zero Point

যোগেশ মাইমে হয়ে গেল প্রগতি বাংলা ১৬ তম বার্ষিক উৎসব

E Zero Point

মতামত দিন