25/04/2024 : 4:57 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

প্রায় তিন বছর পর প্রশাসক বসল বর্ধমান পৌরসভায়

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, বর্ধমান, ১৭ অগাষ্ট ২০২১:


প্রায় তিন বছর পর প্রশাসক বসল বর্ধমান পৌরসভায়। পাঁচ সদস্যের কমিটি নিয়ে গঠিত হল এই প্রশাসক মন্ডলি। প্রশাসক হলেন বর্ষীয়ান তৃণমূল নেতা প্রনব চ‍্যাটার্জী। কমিটিতে স্থান পেলেন বাম আমলে বর্ধমান পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান আইনূল হক। একসময় বর্ধমান পৌরসভায় পৌরপতি পদে দীর্ঘসময় দায়িত্বে ছিলেন তিনি। তারপর দলবদল করে তৃনমূল শিবিরে যোগ দিয়েছেন। প্রসাশকের দ্বায়িত্ব পেয়েছেন প্রনব চ‍্যাটার্জী,সহ প্রশাসক মন্ডলিতে স্থান পেয়েছেন আলপনা হালদার ও আইনুল হক, প্রশাসক বোর্ডের সদস্য হয়েছেন ডাঃ শংখশুভ্র ঘোষ ও ঊমা সাঁই।

এদিন তাদের শুভেচ্ছা জানাতে শহর তৃনমূল কংগ্রেসের কর্মীরা আসেন বর্ধমান পৌরসভায় । এছারাও ফুলের স্তবক দিয়ে তাদের সংবর্ধনা জানান জেলার যুব তৃনমূল কংগ্রেসের সভাপতি রাস বিহারী হালদার ,শহর জয়হিন্দ বাহিনীর সভাপতি পল্লব দাস।

প্রসাশক পদে দায়িত্ব পাওয়ার পর প্রনব চ‍্যাটার্জী জানান, আমি এখানে মিউনিসিপ্যালটিতে ছিলাম নতুন করে কিছু বলার নেই। সবে দ্বায়িত্ব পেয়েছি, সব জায়গা ঘুরে কাজ বুঝে যা বলার বোলবো। আইনুল হক বলেন, মুখ্যমন্ত্রী যেভাবে মানুষকে সাথে নিয়ে মানুষের জন্য কাজ করেন, আমরাও মানুষকে সাথে নিয়ে তাদের পরামর্শ মত বর্ধমানে উন্নয়নের কাজ করবো।

Related posts

মাকে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে

E Zero Point

ভাতার স্টেট জেনারেল হসপিটালে করোনার টিকাকরন শুরু

E Zero Point

বাবুলের বিরুদ্ধে মানহানি মামলা খারিজ 

E Zero Point

মতামত দিন