25/02/2024 : 2:48 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমঙ্গলকোট

চব্বিশ ঘন্টায় বাইক চোর গ্রেপ্তার মঙ্গলকোটে

জিরো পয়েন্ট নিউজ মোল্লা জসিমউদ্দিন, মঙ্গলকোট, ২৬ অগাষ্ট ২০২১:


চুরি ছিনতাই রুখতে মঙ্গলকোট থানার পুলিশের অপরাধ দমন শাখা ক্রমশ সাফল্য পাচ্ছে।দামি এক মোটরবাইক চুরির চব্বিশ ঘন্টার মধ্যেই বাইক চোর কে গ্রেপ্তার করলো মঙ্গলকোট থানার পুলিশ। শুধু গ্রেপ্তার নয়, চোরাই বাইক চক্রে আর কারা কারা জড়িত তা জানতে নিজেদের হেফাজতে নিয়েছে মঙ্গলকোট থানার পুলিশ।

গত শনিবার মঙ্গলকোটের ব্যস্ততম জায়গা নুতনহাট বাইপাসে এক ব্যবসায়ী তার দোকান সংলগ্ন স্টেটব্যাংকের শাখায় কাজে গেলে বাইক টি চুরি করে নেয় স্থানীয় এক জন।বহু খোঁজাখুঁজি করার পর না পেয়ে শনিবার রাতেই মঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ দায়ের করে বাইক মালিক।মঙ্গলকোট আইসি পিন্টু মুখার্জি এই ঘটনায় অপরাধ দমন শাখার দায়িত্বপ্রাপ্ত সাব ইন্সপেক্টর উত্তম চন্দ্র সরকার কে এই মামলার তদন্তভার দেন।

তদন্তভার পাওয়ার সাথেসাথেই নুতনহাট বাইপাসে থাকা পুলিশের নিজস্ব সিসিটিভি ক্যামেরার ফুটেজ সহ অন্যান্য এলাকার ফুটেজ নিয়ে স্থানীয় থানার পুলিশের নিজস্ব হোয়াটসঅ্যাপ গ্রুপে দেওয়া হয়।বিভিন্ন তথ্য ও সুত্র ধরে জানা যায় – ঝিলু গ্রামের সেখ সাদ্দাম এই বাইক টি বাদশাহী সড়ক ধরে মুরাতিপুর দিকে বাইক নিয়ে পালিয়েছে। রবিবার রাতের দিকে গ্রেপ্তার করা হয় এই সন্দেহভাজন কে।

সোমবার কাটোয়া মহকুমা আদালতে এসিজেম এজলাসে পেশ করা হলে এই মামলার তদন্তকারী পুলিশ অফিসার উত্তম চন্দ্র সরকার ৭ দিনের পুলিশি হেফাজতে রাখার আবেদন রাখেন।তবে ভারপ্রাপ্ত বিচারক ৩ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন। মঙ্গলকোট থানায় আইসি পিন্টু মুখার্জি জানিয়েছেন – ” অপরাধ দমনের জন্য আমরা গত ১৭ জুলাই একজন সাব ইন্সপেক্টর এর নেতৃত্বে বিশেষ টিম গড়েছি, তাতে সাফল্য আসছে”।

Related posts

অসহায় মানুষের পাশে ভলি লাভারস টিম ও রেড ভলেন্টিয়ার্স

E Zero Point

পূর্বাভাস ভ্রাম্যমান সাহিত্য আড্ডা

E Zero Point

বৃষ্টির জলে বিস্তৃর্ণ এলাকা জলমগ্ন, নাদনঘাটে পথ অবরোধ

E Zero Point

মতামত দিন