25/04/2024 : 5:42 PM
আমার বাংলাউত্তর বঙ্গমালদহ

সাত বছরের নাবালিকাকে যৌন হেনস্তার অভিযোগ

জিরো পয়েন্ট নিউজ সুমিত ঘোষ, মালদা, ১০ নভেম্বর ২০২১:


বাড়িতে ডেকে নিয়ে গিয়ে সাত বছরের নাবালিকাকে যৌন হেনস্তার অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। মালদা শহরের উত্তর বালুচর এলাকার ঘটনা। গুরুতর অসুস্থ অবস্থায় ওই নাবালিকা বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মাতৃমা বিভাগে চিকিৎসাধীন। অভিযুক্তকে গ্রেফতার করে বুধবার মালদা জেলা আদালতে পেশ করে ইংরেজবাজার থানার পুলিশ।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে গত ৫ ই নভেম্বর ওই নাবালিকা প্রতিবেশীর বাড়িতে জন্মদিনের অনুষ্ঠানে যায়। সেখান থেকেই প্রতিবেশী যুবক তাকে ডেকে নিয়ে যায় বাড়িতে। মোবাইলে কার্টুন দেখানোর প্রলোভন দেখিয়ে যৌননিগ্রহ করে ওই নাবালিকার।

বাড়িতে বিষয়টি জানালে খুন করার হুমকি দেয় নাবালিকা সহ তার পরিবারের লোকেদের। সেই ভয়ে বাড়ি ফিরে নাবালিকা মুখ খুলেনি। ঘরে ঘুমিয়ে থাকার সময় নাবালিকার মা লক্ষ করে তার মেয়ে অসুস্থ। তারপরে মেয়েকে জিজ্ঞাসাবাদ করলে সমস্ত ঘটনা জানতে পারে। বিষয়টি প্রতিবেশীরা জানতে পারলে অভিযুক্ত যুবককে হাতেনাতে ধরে পাড়ার ক্লাব এর মধ্যে আটক করে রাখে। স্থানীয়রা ইংরেজবাজার থানায় খবর দিলে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে নিয়ে যায়।


Related posts

গৃহবধূ বধূকে নির্যাতন ও গৃহ সংস্কারে বাধা অভিযোগ,শশুর বাড়ির লোকের বিরুদ্ধে

E Zero Point

ঈদের নামাজ মেমারি কেন্দ্রীয় ঈদগাহে হবে না, শহরের বিভিন্ন মসজিদে সামাজিক দূরত্ব মেনে নামাজ হবে

E Zero Point

মুর্শিদাবাদে জঙ্গীপুর সাহিত্য উৎসব

E Zero Point

মতামত দিন