08/02/2023 : 6:30 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারিতে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী সিভিক ভলান্টিয়ার

জিরো পয়েন্ট নিউজ, মেমারি,  ১০ নভেম্বর ২০২১:


দুর্গাপুজোর পর বাঙালির আর এক শ্রেষ্ঠ উৎসব কালীপুজো। সারা রাজ্যের পাশাপাশি পূর্ব বর্ধমান জেলার মেমারি থানাতেও পুলিশ প্রশাসনের উদ্যোগে বেশ জাঁকজমক করে কালীপুজো অনুষ্ঠিত হয়। এলাকার শান্তিশৃঙ্খলা বজায় রাখার পাশাপাশি মেমারি থানার প্রশাসনিক আধিকারিক ও সিভিক ভলেন্টিয়ার এর কাজ যথেষ্ট প্রশংসনীয়। কালী পূজা উপলক্ষে মেমারি থানার সকল পুলিশ কর্মীদের পাশাপাশি আনন্দে মেতে ওঠে সিভিক ভলেন্টিয়ারাও।

কিন্তু এদিন সুনিরাম মূর্মু (৩১) নামে এক সিভিক ভলেন্টিয়ারের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় সকলে শোকোস্তব্ধ হয়ে পড়েন। জানা যায় ওই সিভিক ভলেন্টিয়ার এর বাড়ি সাতগেছিয়ার ঝিকড়া গ্রামে। কালীপুজোর আগে স্ত্রীর সাথে মনোমালিন্য হয় এবং স্ত্রী বাপের বাড়ি চলে যায়। এদিকে ঘোরানো উদ্দেশ্যে স্ত্রীকে আনতে গিয়েছিলো সুনিরাম। কিন্তু স্ত্রী তার সাথে ফিরে আসেনি। পরিবারের দাবী এর পরেই প্রচণ্ড মানসিক চাপে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় ওই সিভিক ভলেন্টিয়ার সুনিরাম মূর্মু। সেই মুহূর্তেই মেমারি গ্রামীণ হাসপাতালে তাকে নিয়ে আসা হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনার পর এলাকার পাশাপাশি শোকের ছায়া নেমে এসেছে মেমারি থানাতেও। মেমারি থানার ওসি সুদীপ্ত মুখার্জী সিভিক ভলেন্টিয়ার সুনিরাম মূর্মুর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

আরও পড়ুন – ট্রাফিক সার্জেন্ট ও সিভিক ভলান্টিয়ারের তৎপড়তায় ধরা পড়লো মোবাইল ছিনতাইকারী


Related posts

জমি বিবাদের জেরে জখম ২ ব্যাক্তি নাদন ঘাটে

E Zero Point

শিক্ষক দিবসে মাস্ক বিতরণ পূর্বস্থলীতে

E Zero Point

১০৫ বছরের বৃদ্ধার অন্তিম যাত্রা ডিজে, আবীর ও আতশবাজিতে

E Zero Point

মতামত দিন