30/11/2022 : 9:38 AM
BREAKING NEWS
আমার বাংলাকালনাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

স্টুডেন্ট ক্রেডিট কার্ডঃ বিপাকে কালনার ছাত্র

জিরো পয়েন্ট নিউজ কমল বড়া, মন্তেশ্বর, ১ সেপ্টেম্বর ২০২১:


স্টুডেন্ট ক্রেডিট কার্ডের লোনের জন্য বর্ধমান সেন্ট্রাল কো অপারেটিভ ব্যাংকের কালনা শাখায় আবেদন করে বিপাকে কালনার বড়মিত্র পাড়ার ছাত্র আবির মিত্র। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষণা মতো স্টুডেন্ট ক্রেডিট কার্ডের লোনের জন্য কোনো গ্রান্টার লাগবে না। কিন্তু ছোটোমিত্র পাড়ার বাসিন্দা তথা বিটেক সেকেন্ড ইয়ারের ছাত্র আবির মিত্র বর্ধমান কো অপারেটিভ ব্যাংকের কালনা শাখার স্টুডেন্ট ক্রেডিট কার্ড দেখিয়ে লোনের আবেদন করায় ব্যাঙ্ক কর্তৃপক্ষ তাঁকে বাড়ির দলিল সিকিউরিটি বাবদ ব্যাংকের কাছে জমা রাখার পরামর্শ দেন।

এর পরই মঙ্গলবার ওই ছাত্র মুখ্যমন্ত্রী, কালনার বিধায়ক, কালনার মহকুমাশাসক সহ বেশ কয়েক জায়গায় লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি বলেন আমার বাবার আর্থিক অবস্থা খারাপ সেই কারণে স্টুডেন্ট ক্রেডিট কার্ডের ঋণের জন্য আবেদন করেছিলাম। লোনটা না পেলে পড়াশোনা বন্ধ হয়ে যাবে। তাই লোনের খুবই প্রয়োজন।

এবিষয়ে কালানার বিধায়ক দেবপ্রসাদ বাগ তিনি জানান, এটা সরকারকে কলঙ্কিত করার একটি প্রচেষ্টা। আমি ওনাকে ফোন করে বিষয়টি বলেছি পরবর্তী সময় দলিল রাখার কথা বললে আমরা বিক্ষোভে নামব।

এ বিষয়ে বর্ধমান সেন্ট্রাল কো অপারেটিভ ব্যাংকের কালনা শাখার ম্যানেজার তিনি জানান, দলিল রাখার কোনো বিষয় বলা হয়নি ওটা শুধুমাত্র একটু আলোচনা করা হয়েছিল। ওইটা কোনো বিষয় নয়। লোনের ব্যাপারটা পুরোটাই বর্ধমান মেন শাখা দেখছে তারাই বলতে পারবেন।


Related posts

সিপিআইএম থেকে ১৫ টি পরিবার তৃণমূল শিবিরে যোগ ফালাকাটার দেওগাঁয়ে

E Zero Point

ভাতারে রক্তদান শিবির

E Zero Point

মেমারিতে পাঁচটি তাজা বোমা উদ্ধার

E Zero Point

মতামত দিন