30/09/2022 : 11:34 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

পৌরনির্বাচনকে পাখির চোখ করে কর্মী সম্মেলন মেমারি শহর তৃণমূল কংগ্রেসের

জিরো পয়েন্ট নিউজ ডেস্কঅতনু ঘোষ, মেমারি, ৬ ডিসেম্বর ২০২১:


যদিও মেমারি পৌরসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হয়নি তবুও ধরে নেওয়া হচ্ছে কলকাতা পুরসভার নির্বাচনের পরেই হয়তো রাজ্যের বাকী পৌরসভাগুলির নির্বাচন। বিধানসভায় বিশাল জয়ের ‘আত্মতুষ্টি’ নয়, এখন থেকেই পৌরনির্বাচন কে পাখির চোখ করে কোমর বেঁধে মাঠে নেমে পড়লেন পূর্ব বর্ধমান জেলার মেমারি শহর তৃণমূল কংগ্রেস।

অন্যান্য বিরোধী রাজনৈতিক দল এখনও পর্যন্ত মেমারি পৌর নির্বাচনের প্রচারে না নামলেও এদিন মেমারি পৌরসভার ১ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেস কমিটির পক্ষ থেকে মেমারি কলেজে আসন্ন পৌরসভা ভোট উপলক্ষে প্রথম কর্মীসভা অনুষ্ঠিত হলো। আজ থেকেই পৌর নির্বাচনের ঢাকে কাঠি পরল এবং পৌর নির্বাচনের দিন পর্যন্ত এই ঢাক বাজবে বলে জানান মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বপন ঘোষাল।

এই কর্মী সভায় উপস্থিত ছিলেন মেমারি পৌরসভার বর্তমান প্রশাসক স্বপন বিষয়ী, সহ পৌর প্রশাসক কৃষ্ণপদ বিশ্বাস, মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বপন ঘোষাল, জেলা তৃণমূল ছাত্র পরিষদের সহ সভাপতি মুকেশ শর্মা, এক নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর শামসুল হক মির্জা, মেমারি পৌরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান সুপ্রিয় সামন্ত ও যার প্রচেষ্টায় আজকের এই কর্মীসভা সেই মেমারি এক নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি অজিত সিং।

মেমারি পৌরসভার ১ নম্বর ওয়ার্ড গত পৌরসভা নির্বাচনে জয়লাভ করলেও গত দুটি নির্বাচনে ভালো ফল করে নি। তাই তার কারণ খুঁজে বের করে আগামী পুরোনির্বাচনে ঘুরে দাঁড়াবার বার্তা দেওয়ার পাশাপাশি ওয়ার্ডের বর্তমান সমস্যাগুলি নিয়ে পর্যালোচনা করেন উপস্থিত তৃণমূল নেতৃত্ব।

কয়েকদিন আগেই তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ প্রকাশ্যে আসে মেমারি শহরে।
যারা দল বিরোধী কাজ করছে তাদের ওপর দল এবং উচ্চ নেতৃত্ব নজর রাখছে বলেও তাদের কড়া ভাষায় সতর্ক করলেন মেমারি শহর তৃণমূল নেতৃত্ব।

তৃণমূল কংগ্রেস শৃঙ্খলাবদ্ধ দল। তৃণমূল কংগ্রেসের বুথ কর্মীরাই দলের নেতা, নেতাদের ছাতা দলের কর্মীরা। তাই দলের নেত্রী যার নাম প্রার্থী হিসেবে ঘোষণা করবে মেমারি শহর তৃণমূল কংগ্রেস তাকেই বিপুল ভোটে জেতাতে কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান এক নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি অজিত সিং সহ অন্যান‍্য উপস্থিত নেতৃত্বরাও। এদিনের এই কর্মীসভায় বহু পুরুষ তৃণমূল কর্মী উপস্থিত থাকার পাশাপাশি মহিলা তৃণমূল কর্মীর উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।


Related posts

বাগিলা পঞ্চায়েত এলাকায় ৭ টি ঢালাই রাস্তার প্রকল্প উদ্বোধন

E Zero Point

প্রাক্তন বিধায়কের উদ্যোগে পূর্বস্থলীতে রক্তদান শিবির

E Zero Point

বিশ্বাসঘাতকতা দিবসে মোদী-শাহর কুশপুত্তলিকা দাহ মেমারিতে

E Zero Point

মতামত দিন