19/03/2024 : 11:39 AM
আমার বাংলাউত্তর বঙ্গমালদহ

বিয়ে বাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু দুই ভাইয়ের

জিরো পয়েন্ট নিউজ–সুমিত ঘোষ, মালদা, ৬ ডিসেম্বর ২০২২:


বিয়ে বাড়ি থেকে ফেরার পথে দূর্ঘটনায় মৃত্যু হল দুই ভাইয়ের। মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটেছে সোমবার গভীর রাতে মালদার বামোনগোলা থানার ২২ মাইল এলাকায়। হবিবপুর থানার কেন্দপুকুর লক্ষীপুর গ্রামের দুই ভাই বামোনগোলা থানার ফরিদপুরে আত্মীয়ের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে যায়, গভীর রাতে সেখান থেকে ফেরার পথে বাইশ মাইল এলাকায় একটি পিকআপ ভ্যানের সাথে বাইকের ধাক্কা লাগে। ঘটনাস্থলে গুরুতর জখম হয় দুই ভাই। তাদের তড়িঘড়ি করে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসার পর দুই ভাইকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসাকেরা।


পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে মৃত দুই ভাই সুশান্ত (৩৬) বর্মন , পেশায় স্বর্ণব্যাবসায়ী ও উদয় বর্মন(৩৪), পেশায় গৃহশিক্ষক। জানা গিয়েছে বামনগোলা থানার ফরিদপুরে এক আত্মীয়ের বাড়িতে দুই ভাই মিলে একটি বাইকে করে যায়। বিয়ে বাড়িতে খাওয়া দাওয়া করে গভীর রাতে বাইক নিয়ে ফিরছিল দুই ভাই।

সে সময় বামন গোলা বাইশ মাইল এলাকায় মালদা না লাগা রাজ্য সরকারের ওপর একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বাইকে ধাক্কা মারে ঘটনাস্থলে ছিটকে পড়ে গুরুতর জখম হয়। স্থানীয়রা তড়িঘড়ি উদ্ধার করে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলেন মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। ঘটনায় শোকের ছায়া পরিবারে।

Related posts

এটিএম প্রতারণাঃ ৫০ হাজার টাকা গায়েব

E Zero Point

তারাপীঠ যাওয়ার পথে মর্মান্তিক গাড়ি দুর্ঘটনা

E Zero Point

মেমারি শহরে নেতাজীর ১২৫ তম জন্মবার্ষিকী উদযাপন

E Zero Point

মতামত দিন